সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / বাউফলে নির্বাচনী সংঘর্ষে যুবলীগের সাবেক সভাপতি সহ আহত ৬

বাউফলে নির্বাচনী সংঘর্ষে যুবলীগের সাবেক সভাপতি সহ আহত ৬

সঞ্জয় দেবনাথ : পটুয়াখালী ২ বাউফল আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আ স ম ফিরোজ এর ৬ সমর্থককে কুপিয়ে, পিটিয়ে ও গুলি করে মারাত্মক জখম করা হয় । ২২-১২-২০২৩শুক্রবার রাত ১০ টায় উপজেলার বগা ইউনিয়নের রাজনগর গ্রামের লালখান বাড়ির পাশে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় বগা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ রেজাউল খান (৫২) কে নির্মমভাবে কুপিয়ে পিটিয়ে দুই পা এবং হাতে মারাত্মক ভাবে জখম করা হয়, তার পায়ে গুলি করা হয়েছে বলে অভিযোগ রয়েছে, এছাড়াও ছাত্রলীগ নেতা অলিউল ইসলাম, মোঃ রাকিব, মোঃ ফেরদৌস, মোঃ শফিকুল ও যুবলীগ নেতা মোঃ বাদলকে কুপিয়ে পিটিয়ে যখম করা হয়, তাৎক্ষণিক ভাবে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে বাউফল সরকারি হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন, বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য আহত রেজাউল করিমকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার সন্ধ্যায় জাদুর কাঠি নৌকা মার্কার উঠান বৈঠক শেষে আওয়ামী লীগ নেতা অসুস্থ দিলীপ বাবুর সাথে দেখা করার পরে বাড়ির উদ্দেশ্যে রওনা করার পথে রাজনগর লালখান বাড়ির পাশে আসার সময় দুর্বৃত্তরা রাস্তায় মার্বেল ছিটিয়ে দিয়ে হোন্ডার গতিপথ রোধ করে এলোপাথারি ভাবে কুপিয়ে পিটিয়ে ৬ জনকে জখম করে, চালানো হয় গুলি।

আহত অলিউল ইসলাম বলেন প্রতিপক্ষকে শক্তিশালী করতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার এর ছেলে বগা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হাসান হাওলাদার ও ভাগ্নে শাহাবুদ্দিন এর নেতৃত্বে এই হামলা চালানো হয়। স্থানীয় সোহেল মেম্বার বলেন গুরুতর অসুস্থ রেজাউল খানকে গুলি করা হয় এবং আমরা সেই গুলির খোসা পুলিশের কাছে হস্তান্তর করি। এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। হামলার ঘটনাকে কেন্দ্র করে বগার চেয়ারম্যান মোঃ হাসান হাওলাদার বলেন ঘটনার সময় আমি পটুয়াখালী ছিলাম, হামলার সাথে আমার সম্পৃক্ততা নেই।

এ ব্যাপারে বাউফল থানার ওসি তদন্ত মোঃ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তাৎক্ষণিক ভাবে ঘটনা স্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে, বর্তমানে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে, এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরগুনায় রেমালের তান্ডবে  কৃষি খাতে ক্ষতির পরিমাণ ১৭৫ কোটি টাকা 

মঈনুল সুমন – বরগুনা জেলা প্রতিনিধিঃ ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে বরগুনায় কৃষি খাতে ...