সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ফের ‘সিঙ্গল থেকে মিঙ্গল’ হয়েছেন শ্রাবন্তী! নতুন প্রেমিক কে?

ফের ‘সিঙ্গল থেকে মিঙ্গল’ হয়েছেন শ্রাবন্তী! নতুন প্রেমিক কে?

বিনোদন ডেস্ক : ফের নাকি প্রেমে পড়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও শ্রাবন্তীকে নিয়ে এই প্রেমের গুঞ্জন নতুন নয়। কিন্তু এবার কার সঙ্গে জড়িয়েছে শ্রাবন্তীর নাম? জানা গেছে, শ্রাবন্তীর এই প্রেমিক আর কেউ নন, তার আগামী ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্র।

হ্যাঁ, ঠিকই শুনছেন, গত কয়েক সপ্তাহ ধরে পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন নিয়ে চর্চা চলছে টলিপাড়ায়। যদিও এর আগেও যে এমন গুঞ্জন ছড়ায়নি তা নয়। চলতি বছরের শুরুর দিকেও একই ধরনের গুঞ্জনের কথা শোনা গিয়েছিল। সে সময় অবশ্য এমন কথায় বিরক্তি প্রকাশ করেছিলেন শ্রাবন্তী। তবে এখন শোনা যাচ্ছে, খবরটা নাকি মিথ্যা নয়। শ্রাবন্তীর রিলেশনশিপ স্টেটাস নাকি এখন ‘সিঙ্গল’ থেকে ‘কমিটেড’ হয়েছে।

টলিপাড়ার কেউ কেউ বলছেন, শ্রাবন্তীর সঙ্গে শুভ্রজিৎ মিত্রের সম্পর্কের সূত্রপাত নাকি বেঙ্গালুরুতে গিয়ে। তারা সেখানে গিয়েছিলেন চলচ্চিত্র উৎসবে যোগ দিতে। তখন থেকেই শুরু হয়েছে একে অপরকে চেনার পালা, কাছাকাছি আসার পালা। আর এরপর কলকাতায় ফিরে শুভ্রজিৎ মিত্র জানিয়েছিলেন, তিনি শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরানি’ বানাচ্ছেন। হইচই করে নিজের এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক শুভ্রজিৎ। ছবিতে শ্রাবন্তীর নায়ক প্রসেনজিৎ।

আপাতত শ্রাবন্তী অবশ্য দেবী চৌধুরানির প্রস্তুতিতে ব্যস্ত। ছবির প্রয়োজনে ঘোড়ায় চড়া থেকে তলোয়ার চালানো, সবই শিখেছেন শ্রাবন্তী। আর এই প্রশিক্ষণে, সর্বক্ষণই অভিনেত্রীর সঙ্গী তার পরিচালক।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...