সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

সিরাজগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

সিরাজগঞ্জে সরকারি চালবোঝাই ট্রাকের সঙ্গে ব্যাংকের টাকাবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের বারাকান্দি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একজন পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ শহর থেকে কড্ডামুখী ব্যাংকের টাকা বহনকারী একটি মাইক্রোবাস বারাকান্দি এলাকায় পৌঁছালে শহরগামী সরকারি চালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ট্রাকটি সড়কের ওপর উল্টে যায় এবং মাইক্রোবাসটি ছিটকে সড়কের পাশের বীজতলায় চলে যায়। পরে স্থানীয়রা মাইক্রোবাসে থাকা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় সড়কে ট্রাক উল্টে থাকায় ওই সড়ক দিয়ে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে ট্রাক ও মাইক্রোবাসটি উদ্ধার করে সড়কটি সচল করে পুলিশ।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) সুমন চন্দ্র দাস বলেন, আহতদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন। যিনি ওই ব্যাংকের টাকা বহনকারী মাইক্রোবাসে দায়িত্বরত ছিলেন। তবে তিনিসহ আহত সবাই হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও সবাই শংকামুক্ত আছেন। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নওগাঁর ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী জাতীয় উদান আলতা দিঘী পরিদর্শন ওবৃক্ষ রোপণ

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি :   নওগাঁর ধামইরহাটে ১৭ ই জুলাই বিকেলে ...