সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সিএমপি চট্টগ্রাম চকবাজার থানা পুলিশের অভিযানে ছিনতাইকারী গ্রেফতার’সহ লুণ্ঠিত মালামাল উদ্ধার

সিএমপি চট্টগ্রাম চকবাজার থানা পুলিশের অভিযানে ছিনতাইকারী গ্রেফতার’সহ লুণ্ঠিত মালামাল উদ্ধার

এম হাসান ইমাম বাচ্চুঃ

আফগানিস্থানের নাগরিক এবং এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনে আন্ডার গ্রাজুয়েট-১ এর শিক্ষার্থী শারমিম সুলতানা গত ১১ ডিসেম্বর ২৩ ইং রাত ১০ ঘটিকার সময় তাহার দুই মেয়ে বন্ধু সহ শিল্পকলার একাডেমির সামনে থেকে ক্যাম্পাসে ফিরে আসার পথে চকবাজার থানাধীন এম.এম আলী রোডস্থ মেমোরি বিল্ডিং এর সামনে পাকা রাস্তার উপর পৌঁছা মাত্রই পিছনদিক থেকে ১জন ছিনতাইকারী তাদের সামনে এসে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক তার হাতে থাকা হ্যান্ড ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। উক্ত হ্যান্ড ব্যাগে তার ব্যবহৃত ১টি samsung galaxy মোবাইল সেট, মূল্য ৬৮,হাজার টাকা, ১টি এটিএম বুথ কার্ড, ১টি স্টুডেন্ট আইডি কার্ড, ১টি কোমরের লেদার বেল্ট ও নগদ ১৩০০ টাকা ছিল। উক্ত ঘটনায় চকবাজার থানায় মামলা নং-৩, তাং-১৩-১২-২৩ ইং ধারা-৩৯২ দঃ বিঃ ১৮৬০ রুজু করা হয়।
মামলাটি রুজুর পর চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর এর নির্দেশক্রমে এস.আই মোহাম্মদ ইমরান সঙ্গীয় অফিসার-ফোর্স সহ অভিযান পরিচালনা করে অদ্য ১৩ ডিসেম্বর ২৩ ইং সকাল ১০টার সময় চকবাজার থানাধীন গুলপাহাড় মোড়স্থ ওয়াসা অফিসের পাশের গলিস্থ প্লাজা ডেকোরেটর্স এর সামনে রাস্তার উপর হতে মামলার ঘটনায় জড়িত আসামী মোঃ সজিব -৩০- ঠিকানা- ঝাউতলা, কালুর মার কলোনীর ভাড়াটিয়া, ঝাউতলা, খুলশী, চট্টগ্রামকে গ্রেফতার করে। এসময় আসামীর পরিহিত ট্রাউজার পকেট হতে বাদীর নিকট হতে লুন্ঠিত ৬৮,হাজার টাকা মূল্যের মোবাইল সেটটি উদ্ধার করে। আসামীকে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য অনুযায়ী এবং তার দেখানো মতে চকবাজার থানাধীন সিডিএ অফিসার্স কোয়ার্টারের পিছনে নালার উপর হতে বাদীর নিকট হতে ছিনতাইকৃত হ্যান্ডব্যাগটি কাদামাখা অবস্থায় উদ্ধার করা হয়। উক্ত ব্যাগের ভিতর বাদীর এটিএম বুথ কার্ড, স্টুডেন্ট আইডি কার্ডটিও পাওয়া যায়।
গ্রেফতারকৃত আসামী মোঃ সজিব এর কোন স্থায়ী ঠিকানা নেই। তার বিরুদ্ধে নগরীর খুলশী ও চকবাজার থানায় এর আগেও ২টি মামলা রয়েছে।
রুজুকৃত নিয়মিত মামলায় গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।বলে জানান চকবাজার থানার অপারেশন অফিসার এসআই ফিরোজ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...