সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / জুটি বাঁধছেন সাই পল্লবী ও আমির পুত্র

জুটি বাঁধছেন সাই পল্লবী ও আমির পুত্র

বিনোদন ডেস্ক : খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন আমির খানের মেয়ে ইরা। এদিকে ঠিকই তখনই আমির পুত্র জুনাইদ খান আনুষ্ঠানিক ভাবে বলিউডে পা রাখার প্রস্তুতি নিচ্ছেন। ইতিমধ্যে তার হাতে এসেছে দ্বিতীয় ছবির কাজ।

জানা যায়, নতুন অভিনেতা জুনাইদ নাকি সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। ১ ডিসেম্বর থেকেই ছবির শুটিং শুরু করছেন তারা।

১ ডিসেম্বর মুম্বাইতেই শুরু হয়েছে জুনাইদ খানের ছবির শুটিং। প্রেমের গল্প নিয়েই ছবিটি তৈরি হচ্ছে বলে জানা যায়। তবে শুধু মুম্বাই নয়, জাপানেও ছবির কিছু অংশের শুটিং হবে। জাপানের সাপ্পোরো শহরে চলা স্নো ফেস্টিভ্যালও তুলে ধরা হবে ছবিতে। তুলে ধরা হবে সাপ্পোরোর মনোরম ল্যান্ডস্কেপ এবং অনন্য সংস্কৃতি।

প্রসঙ্গত আমির পুত্র আর সাই পল্লবীর এই ছবিটিই বলিউডের প্রথম ছবি হতে চলেছে, যেটির শুটিং কি না জাপানের সাপ্পোরো শহরে হবে।

এর আগে এক সাক্ষাৎকারে আমির খান বলেন, ‘ওর (জুনাইদ) নিজের জীবন পরিচালনা করা এবং নিজের সিদ্ধান্ত নিজে নেওয়া উচিত। আমি ওর কেরিয়ারের সিদ্ধান্ত নিতে চাই না। ওর ওপরই সব ছেড়ে দিয়েছি। তবে এটা অবশ্যই ঠিক যে জুনাইদের সৃজনশীল জগতের প্রতি ও চলচ্চিত্র বানানোর প্রতি ঝোঁক রয়েছে। ও ওর মতো করেই ওর পথে হাঁটছে। ও থিয়েটার করছে, শিখছে। জুনাইদ আসলে সিনেমার থেকেও থিয়েটারে বেশি আগ্রহী। আমি ওকে ওর মতো করে নিজের পথ খুঁজে বের করার অনুমতি দিয়েছি। এটাই হওয়া উচিত। ও খুবই উজ্জ্বল একটা ছেলে।’

যদিও সাই পল্লবীর বিপরীতে জুনাইদের এই ছবির নাম এখনো ঠিক হয়নি। তবে জানা গেছে, বলিউডে জুনাইদের প্রথম ছবি হতে চলেছে মহারাজা। ‘মহারাজ’ ছবিতে জুনাইদ খান ছাড়াও রয়েছেন মহারাজ জয়দীপ আহলাওয়াত, শর্বরী ওয়াঘ এবং শালিনী পান্ডে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...