সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / জোড়া ফ্ল্যাট বিক্রি রণবীর-দীপিকার! নেপথ্যে কী

জোড়া ফ্ল্যাট বিক্রি রণবীর-দীপিকার! নেপথ্যে কী

বিনোদন ডেস্ক : কার্তিকের ধনত্রয়োদশীর দিনে পালন করা হয় ধনতেরাস। এবার দিনটি ছিল শুক্রবার (১০ নভেম্বর)। ধনতেরাসে লক্ষ্মী লাভের আশায় অনেকে নতুন গহনা কিংবা সম্পত্তি কেনেন। এই অনন্যা পান্ডে নতুন অ্যাপার্টমেন্ট কিনে তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে। আর সেই আবহেই রণবীর-দীপিকা নিজেদের জোড়া ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে।

বলিউড সূত্রে খবর, ভারতের মহারাষ্ট্র রাজ্যের গোরেগাঁওতে রণবীর সিংয়ের নামে দুটি ফ্ল্যাট ছিল। ২০১৪ সালের ডিসেম্বর মাসে সেই ফ্ল্যাট দুটি কিনে ছিলেন অভিনেতা। তবে সেসময়ে যে দামে ওই ফ্ল্যাট কিনেছিলেন, সেটিই এবার ধনতেরাসে চড়া দামে বিক্রি করে দিয়েছেন।

জানা গেছে, প্রায় ৫ কোটি টাকা লেগেছিল ওই ফ্ল্যাট দুটি কিনতে। তবে এবার সেটা বিক্রি করলেন ১৫.২৫ কোটি টাকায়। এক্ষেত্রে অভিনেতা যে তিন গুণ দামে গোরেগাঁওয়ের ফ্ল্যাট দুটি বিক্রি করেছেন তা বলাই যায়।

মুম্বাইয়ে ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ের ধারে ওই ফ্ল্যাট দুটি ওবেরয় মলের অল্প দূরেই ছিল। দুটিই ছিল ১৩২৪ বর্গফুটের। তবে ধনতেরাসের দিন সেই দুটি ফ্ল্যাটই বিক্রি করে দিলেন রণবীর সিং। সেই খবর প্রকাশ্যে আসতেই জল্পনা, তাহলে কি অর্থকষ্টে ভুগছেন তারকা দম্পতি? আবার উদ্বিগ্ন অনুরাগীদের প্রশ্ন, নাকি বিচ্ছেদের জল্পনায় সিলমোহর পড়ল। যদিও জনসমক্ষে রোম্যান্টিক কাপল হিসেবেই ধরা দেন রণবীর-দীপিকা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...