সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / নতুন লাইফ পার্টনার লাগবে কেন, শাকিব তো আছেই : অপু

নতুন লাইফ পার্টনার লাগবে কেন, শাকিব তো আছেই : অপু

বিনোদন ডেস্ক : দিন কয়েক আগেই ঢাকা পোস্ট-এর প্রতিবেদন থেকে পাঠক জানতে পেরেছিল, দ্বিতীয় বিয়ে ঘিরে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ভাবনা। স্বামী শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পরেও নতুন করে বিয়ের কোনো পরিকল্পনা নেই অপুর, সেটাই তুলে ধরা হয়েছিল সেই প্রতিবেদনে। এই নায়িকা চান না, তার সন্তান জয় বাবা হিসেবে শাকিব ব্যতীত অন্য কাউকে গ্রহণ করুক।

অপু যে এখনও শাকিবকেই ধারণ করেন সেই প্রমাণ মিললো সম্প্রতি তার দেওয়া কিছু বক্তব্যে। যেখানে একটি টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, জীবনে নতুন কোনো লাইফ পার্টনারের প্রয়োজন নেই। কারণ শাকিব তো আছেই।

তার মানে কী, এখনও শাকিবকেই স্বামী হিসেবে মানেন অপু বিশ্বাস? যদিও প্রশ্নটা ছিল ভিন্ন। সঞ্চালক অপুকে জিজ্ঞেস করেন, জীবন তো এভাবে একা চলবে না। কখনো তো একজন লাইফ পার্টনার লাগবে? এর জবাবে অপু বলেন, ‘যেভাবে জয়ের খেয়াল রাখে শাকিব, আমি মনে করি- তাহলে আর নতুন কাউকে লাগবে কেন?’

এসময় সঞ্চালক এই নায়িকাকে থামিয়ে জিজ্ঞেস করেন, জয়ের জন্য লাগবে না। কিন্তু অপুর জন্য? এর জবাবেও একই উত্তর দেন শাকিবের প্রাক্তন স্ত্রী। অপু বলেন, ‘আমার ক্ষেত্রেও তাই। লাল শাড়ি সিনেমা যখন করেছি, তখন শাকিবের কাছ থেকে সাহায্য পেয়েছি। শুটিং স্পটেও সাহায্য পেয়েছি। তারপরও কেন?

অতীত বলে কিছু খুঁজে পান না জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি তো অতীত কিছু খুঁজে পাই না। আমার কাছে সবই নরমাল। আমার বন্ধুরা আছে, আপনারা আছেন। এসব কিছুর পরেও নতুন কাউকে লাগবে কেন?’

অপু বিশ্বাসের কথায় স্পষ্ট, বিচ্ছেদ বা বর্তমান সম্পর্ক যাই হোক না কেন—নিজের জীবনে এখনও জয়ের বাবাকে প্রাধান্য দেন তিনি। যার কারণে জীবনসঙ্গী হিসেবেও নতুন কারো কথা চিন্তা করতে পারেন না।

এর আগে নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে অপু বলেছিলেন, ‘যখন কোনো মেয়ে ভাবে, সে ফের বিয়ে করবে এবং তার একটি সন্তান রয়েছে। এমন অবস্থায় ওই মেয়েটা হয়তো সুখী হবে, সে একজন নতুন জীবনসঙ্গী পাবে কিন্তু সন্তান একজন অন্য মানুষকে পাবে। যে তার বাবা নয়, বা যার সঙ্গে তার কোনো রক্তের সম্পর্ক নেই। ফলে সে কিন্তু সুখী হবে না। সুতরাং, এমন এক পদক্ষেপে হয়তো আমি সুখী হবো, কিন্তু আমার সন্তান সুখী হবে না।’

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর ২০০৮ সালে গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় ৮ বছর সংসারের পর ২০১৬ সালে কলকাতায় প্রথম সন্তানের জন্ম দেন অপু। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরের বছরই ছেলেকে নিয়ে টিভি চ্যানেলে হাজির হন এই নায়িকা। জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে ও সংসারের কথা।

সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসতেই শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্কে চিড় ধরা পড়ে। নানা নাটকীয়তার পরে ২০১৮ সালে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর থেকে মায়ের কাছেই বড় হয়েছেন শাকিব-অপু পুত্র আব্রাম খান জয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...