সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / তাসকিন-সাকিবের ভাগ্য নির্ধারণ আজ

তাসকিন-সাকিবের ভাগ্য নির্ধারণ আজ

স্পোর্টস ডেস্ক : প্রত্যাশিত শুরুর পর টানা হার। বাংলাদেশের বিশ্বকাপ পর্বটা এখন পর্যন্ত খুব একটা সুখকর নয়। চার ম্যাচে মাত্র ১টি জয়। রানরেটের কল্যাণে কোনভাবে টিকে আছে সেরাদের লড়াইয়ে। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের অসুস্থতার খবর বেড়িয়েছে। আবার অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে কোচিং প্যানেলের দূরত্ব বেড়ে যাওয়ার কথাও এসেছে। সবমিলিয়ে ভারতে মাঠ বা মাঠের বাইরের পরিস্থিতি কোনোটিই টাইগারদের পক্ষে নেই।

এরসঙ্গে যুক্ত হয়েছে চোট সমস্যা। বিশ্বকাপের প্রথম ম্যাচেই কাঁধের চোটে পড়েছিলেন তাসকিন। চোট মূলত আগের, তবে ব্যাথা বেড়েছিল সেই ম্যাচে। বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে তাই কোটার দশ ওভার পূরণ করতেই পারেননি তাসকিন। আর সাকিব বাঁ পায়ের উরুর চোটে আক্রান্ত হয়েছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে। দুজনেই মিস করেছেন ভারতের বিপক্ষে ম্যাচে।

অবশ্য টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের কথায় কিছুটা হলেও স্বস্তি পাবেন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। তার বক্তব্য অনুযায়ী, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পরের ম্যাচে সাকিব খেলতে পারেন। এমনকি তিনি জানান টাইগার অধিনায়ক ভারত ম্যাচও খেলতে চেয়েছিল। তবে বড় দূর্ঘটনার কথা চিন্তা করে তাকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট।

এক গণমাধ্যমকে সুজন বলেন, ‘সাকিব আগের ম্যাচেও খেলতে চেয়েছিল। মাঠে প্রস্তুত হয়ে গিয়েছিল সে। আশা করি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারবে। ও তো খেলতেই চায়, আমরা খেলতে দিই না। কারণ বড় কিছু হয়ে গেলে বাকি ম্যাচগুলোতে পাওয়া যাবে না।’

কাঁধের চোটে ভুগছেন তাসকিন আহমেদ। যে কারণে ভারত ম্যাচে খেলা হয়নি এই পেসারেরও। আগামী ম্যাচে তাসকিন-সাকিবের খেলার সম্ভাবনা নিয়ে জানতে চাওয়া হলে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘ফিজিও তো বলছে প্রতিদিন পরীক্ষা করা হচ্ছে। কাল (আজ) একটা মূল্যায়ন রিপোর্ট দেবে। তার ওপর ভিত্তি করে বাকি সিদ্ধান্ত।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাফুফে সভাপতির পদে তরফদার-তাবিথ নাকি ইমরুল?

  নিজস্ব প্রতিবেদক: ফুটবলের প্রতি দেশের মানুষের যত আশা ও আবেগ, তা ...