সর্বশেষ সংবাদ
Home / অর্থনীতি ও বানিজ্য / বাংলাদেশের প্রথম ফেব্রিক শ্যাম্পু ‘অরিক্স’

বাংলাদেশের প্রথম ফেব্রিক শ্যাম্পু ‘অরিক্স’

নিজস্ব প্রতিবেদক :  বাংলাদেশে প্রথমবারের মতো কাপড়ের যত্নে বাজারে এসেছে ‘অরিক্স ফেব্রিক শ্যাম্পু’। ব্যতিক্রমী এই পণ্য মূলত কাপড়ের যত্নে নতুন দিগন্তের উন্মোচন করেছে। ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ দিয়ে কাপড় ধুলে কাপড়ের রং ও কোমলতা যেমন অটুট থাকে, তেমনি এটি নিশ্চিত করবে হাতের যত্ন।

অনুষ্ঠানে জানানো হয়, অত্যাধুনিক প্রযুক্তিতে উৎপাদিত ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ বাংলাদেশে এই প্রথম এবং একমাত্র। প্রযুক্তিগত সুবিধার সঙ্গে ব্যবহারকারীদের এগিয়ে রাখতেই অরিক্সের এই উদ্ভাবন। দেশের সব ধরনের দোকানের পাশাপাশি ব্র্যান্ড শপ এবং হারল্যান স্টোরে পাওয়া যাবে এক্সক্লুসিভ এই পণ্য।

অরিক্সের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হক বলেন, মানসম্মত অথেনটিক পণ্য উৎপাদনে আমরা সবসময় গুরুত্ব দিয়ে আসছি। ফেব্রিক্স শ্যাম্পু আমাদের একটি ব্যতিক্রমী পণ্য। ভোক্তাদের নতুন একটি অভিজ্ঞতা দিতে আমরা পণ্যটি বাজারে এনেছি।

অনুষ্ঠানে আরো জানানো হয়, ফেব্রিক কেয়ার শ্যাম্পু খুব সহজে এবং তাড়াতাড়ি পানির সঙ্গে মিশে যায়, তাই কাপড় শুকানোর পরে অনাকাঙ্ক্ষিত সাবানের দাগ থাকার সম্ভাবনা থাকে না। যাদের ডিটারজেন্টে এলার্জির সমস্যা আছে তারা অনায়াসে এই পণ্যটি ব্যবহার করতে পারবেন।

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেড অরিক্স ব্র্যান্ডের ফ্রেব্রিক কেয়ার শ্যাম্পু ছাড়াও আরো অন্যান্য পণ্য উৎপাদন করছে। বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি অরিক্স ব্র্যান্ডের পণ্যগুলো আন্তর্জাতিকমান নিশ্চিত করেছে। তাই বিশ্ববাজারে এই পণ্য সুনাম কুড়িয়েছে।

অরিক্স বাজারে আনছে ক্রিস্টাল লিকুইড ডিটারজেন্ট, ক্রিস্টাল ওয়াশ পাউডার ডিটারজেন্ট, পিউর ক্লিন লিকুইড ডিটারজেন্ট, উইন্টার ওয়াশ লিকুইড ডিটারজেন্ট এবং পারফেক্ট প্লাস লিকুইড ডিটারজেন্ট।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিমার্কের নির্বাহী পরিচালক জামাল উদ্দীন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর খোন্দকার মমিনুল হক, অরিক্সের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হক প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অর্থনীতিকে বিপদে ফেলতে কারখানা বন্ধের অপচেষ্টা: শিল্প উপদেষ্টা

  স্টাফ রিপোর্টার: দেশের অর্থনীতিকে বিপদে ফেলতে কারখানা বন্ধ রাখার অপচেষ্টা হচ্ছে ...