সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে পরিণীতি, হাঁটলেন র‍্যাম্পে

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে পরিণীতি, হাঁটলেন র‍্যাম্পে

বিনোদন ডেস্ক : বেশ ঘটা করেই বিয়ে করেছেন আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়া। গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে সাত পাকে বাঁধা পড়েন এই যুগল। তবে বিয়ের পর বেশি দিনের বিরতি নয়, কাজে ফিরে গিয়েছেন পরিণীতি।

বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এসেছেন পরিণীতি। সম্প্রতি মুম্বাইয়ে ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে হেঁটেছেন এ নায়িকা। তবে সেখানকার সাজেও ধরে রেখেছেন নতুন বউয়ের ছাপ। আর সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

আইভরি রঙের শাড়ি, সঙ্গে ম্যাচিং কেপ, সিঁথি ভর্তি সিঁদুর ও চূড়া পরে একেবারে নতুন বউয়ের রূপেই ধরা দিলেন পরিণীতি চোপড়া। সঙ্গে ছিল হিরের তৈরি মাল্টিলেয়ার গয়নার সাজ। এদিকে বিয়েতেও বেশিরভাগ লুকে হাল্কা রঙের পোশাকেই দেখা গিয়েছিল পরিণীতিকে। মানানসই পোশাক পরেছিলেন রাঘব চাড্ডাও।

জানা গেছে, কনে-বিদায়ের সময়ে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ গানটি চালানো হয়। লাল রঙের ভিন্টেজ গাড়িতে করে নবদম্পতি বিয়ের মণ্ডপ ছেড়ে যান। চোপড়া ও চাড্ডা পরিবারের সদস্যদের পাশাপাশি বলিউডের তারকারা ও রাজনৈতিক জগতের ব্যক্তিত্বদের উপস্থিতিতে বিয়ে হয় ‘রাগণীতি’র।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...