সর্বশেষ সংবাদ
Home / অর্থনীতি ও বানিজ্য / অথেন্টিক বিউটি প্রোডাক্ট নিয়ে শুরু হল দারাজের ‘গ্ল্যাম ফেস্ট’

অথেন্টিক বিউটি প্রোডাক্ট নিয়ে শুরু হল দারাজের ‘গ্ল্যাম ফেস্ট’

অনুমোদিত ও অথেন্টিক বিউটি প্রোডাক্ট নিয়ে শুরু হলো দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের বহুল আকাঙ্ক্ষিত ক্যাম্পেইন ‘গ্ল্যাম ফেস্ট’। ৯ থেকে ১৫ অক্টোবর সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইন এর মূল প্রতিপাদ্য হচ্ছে, ‘শতভাগ অথেন্টিক নাহলে দ্বিগুণ মূল্য ফেরত’।

বিউটি প্রোডাক্ট আসল না নকল এটি নিয়ে সবাই খুব উদ্বিগ্ন থাকে। অথেন্টিক পণ্যের সত্যতা নিশ্চিত করতে দারাজ প্রতিনিয়ত প্ল্যাটফর্ম ক্লিনাপ পরিচালিত করে যার মাধ্যমে ক্রেতারা নির্দ্বিধায় তাদের পছন্দের স্কিনকেয়ার, মেকআপ আর চুলের যত্নে দেশি ও বিদেশি নামকরা ব্র্যান্ডের শতভাগ অথেন্টিক পণ্য কিনতে পারবেন।

গ্ল্যাম ফেস্ট ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য রয়েছে ৫০০ শতাধিক ব্র্যান্ডের এক্সক্লুসিভ ডিল, নির্ধারিত পণ্যে ফ্রি ডেলিভারি, ১৪ দিনের ইজি রিটার্ন পলিসি, ফ্রি গিফট ও নির্ধারিত পণ্যে একটি কিনলে একটি ফ্রি অফার। ক্যাম্পেইন চলাকালীন দারাজ বিউটি প্ল্যাটফর্মে নকল পণ্য চিহ্নিত করতে পারলে ক্রেতা পাবেন দ্বিগুণ মূল্য ফেরত।

এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন, ‘অথেন্টিক পণ্যের গুরুত্ব অপরিসীম। গ্ল্যাম ফেস্টের মাধ্যমে, আমরা আমাদের গ্রাহকদের এমন একটি কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে চাই যা একই সাথে আকর্ষণীয় এবং নির্ভরযোগ্য, যেখানে তারা পণ্যের মানের ব্যাপারে কোনো প্রকার উদ্বেগ ছাড়াই আত্মবিশ্বাসের সাথে বিউটি প্রোডাক্ট কিনতে পারবেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অর্থনীতিকে বিপদে ফেলতে কারখানা বন্ধের অপচেষ্টা: শিল্প উপদেষ্টা

  স্টাফ রিপোর্টার: দেশের অর্থনীতিকে বিপদে ফেলতে কারখানা বন্ধ রাখার অপচেষ্টা হচ্ছে ...