সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে ঢুকে হত্যার উদ্দেশ্যে মারধর ও লুটপাট

পূর্ব শত্রুতার জেরে বসত ঘরে ঢুকে হত্যার উদ্দেশ্যে মারধর ও লুটপাট

স্টাফ রিপোর্টার : সম্পত্তিগত ও পারিবারিক বিভিন্ন বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে বসত ঘরে ঢুকে হত্যার উদ্দেশ্যে মারধর ও ব্যাপক লুটপাটের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন দক্ষিণ পাইকশা এলাকায়। উক্ত ঘটনায় ১। মোঃ সোহেল সেখ (৪৫), পিতা: মৃত হারুন অর রশিদ, ২। মোঃ নুরুজ্জামান হিরু (৪৬), পিতা: মৃত. মোঃ সোয়েদ, ৩। মোঃ বাবুল শেখ (৬৫), পিতা: মৃত. সামসুদ্দিন সেখ, ৪। মোঃ নিরব শেখ (১৯), পিতা: জাহাঙ্গীর শেখ, ০৫। ইয়ামিন শেখ (১৮), পিতা- বাবুল শেখ, ৬। মোঃ বিল্লাল হোসেন (৪০), পিতা: বাবুল শেখ সর্ব সাং- দক্ষিণ পাইকশা, পোষ্ট ও থানা: শ্রীনগর, জেলা মুন্সীগঞ্জ দের বিবাদী করে ভুক্তভোগী পরিবারের পক্ষে মোঃ বুলবুল মিয়ার স্ত্রী মোসাঃ আকলিমা আক্তার সাথী আদালতে মামলা দায়ের করেছেন।

সূত্রে জানা যায়, ভুক্তভোগী পরিবারের সাথে অভিযুক্তদের সাথে দীর্ঘদিন যাবত সম্পত্তিগত ও পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

সেই শত্রুতার জের ধরেই গত ২০-০৯-২০২৩ইং তারিখে রাত অনুমান আড়াইটার সময় দক্ষিণ পাইকশা গ্রামে আকলিমা আক্তার সাথীর বসতবাড়ীতে দেশীয় অস্ত্র সস্ত্র দা, লোহার রড, কাঠের ডাসা, বাঁশের লাঠি, সাবল ইত্যাদি নিয়ে হঠাৎ করেই ঢুকে ঘরের দরজায় বাহিরে থেকে তালা মেরে অকথ্য ভাষায় গালিগালাজ ও খুন জখম করবে বলে হুমকি ধামকি দিতে থাকে।

এসময় মোঃ বুলবুল মিয়া ও তার স্ত্রী মোসাঃ আকলিমা আক্তার সাথী এমন আচরণ করতে নিষেধ করলে অভিযুক্তরা আরো ক্ষিপ্ত হয়ে মোঃ সোহেল মিয়ার নেতৃত্বে ঘরের তালা খুলে ভিতরে প্রবেশ করে। এবং মোঃ সোহেল মিয়ার আদেশে ঘরে অবস্থান করা আকলিমা আক্তার সাথী ও তার স্বামীসহ সকলকে এলোপাতারী মারপিট করতে থাকে।

এ সময় বাবুল শেখ এর ছেলে ইয়ামিন শেখ তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়া আকলিমাকে হত্যার উদ্দেশ্যে উপর্যপুরি আঘাত করে, সেই আঘাত ফিরাতে গেলে আকলিমার বাম হাতে আঙ্গুল ভেঙ্গে যায় এবং তার সারা শরীরে মারাত্মক রক্তাক্ত নীলাফুরা জখম হয়।

একই সাথে জাহাঙ্গীর শেখের ছেলে মোঃ নিরব শেখের হাতে থাকা লোহার রড দিয়া জানে মেরে ফেলার উদ্দেশ্যে এলোপাথারী সারা শরীরে পিটিয়ে ফাটা রক্তাক্ত জখম করে। এরপর ইয়ামিন শেখ ও মোঃ নিরব শেখ তাদের হাতে থাকা বাঁশের লাঠি ও লোহার রড দিয়া আকলিমার স্বামীকে এলোপাথারী পিটাতে থাকে।

এ সময় অভিযুক্ত মোঃ বিল্লাল হোসেন তার হাতে থাকা ডাসা দিয়ে আকলিমার স্বামী মোঃ বুলবুল মিয়াকে হত্যার উদ্দেশ্যে মাথায় কয়েকবার আঘাত করলে সে জ্ঞান হারিয়ে মাটিতে পরে যায়। এ সময় মোঃ নুরুজ্জামান হিরু আকলিমার পরনের কাপড় টেনে হেচড়ে ছিড়ে শ্লীলতাহানি করে এবং তার গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে নেয় ও অন্যান্যা অভিযুক্তরা ঘরে থাকা সবাইকে মারধর করে নগদ অর্থ ও মোবাইল সেট লুট করে।

তাদের তান্ডব থেকে রক্ষা পায় নি আকলিমার আক্তার সাথীর ২ বছর ৬ মাসের ঘুমন্ত শিশু তাকিয়াও।

মোঃ বাবুল শেখ ঘুমন্ত শিশু তাকিয়াকে উঠানে ছুঁড়ে ফেলে দেয় তাতে শিশুটি দীর্ঘক্ষণ অজ্ঞান ছিলো এবং বাম হাতে আঘাত পায়। এ সময় তাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এসে থামাতে চাইলেও তারা ব্যার্থ হয়। শিশুসন্তান তাকিয়া ও স্বামী মোঃ বুলবুল মিয়া দীর্ঘসময় অজ্ঞান ছিলো। এ সময় তাদেরকে চিকিৎসার জন্যও বাড়ী থেকে বের হতে দেয়া হয়নি। তাদের সকলকে অবরুদ্ধ রাখা হয়।

পরবর্তীতে ভোর বেলা আকলিমার পিতা উক্ত ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থালে এসে স্থানীয় লোকজনের সহযোগীতায় সকলকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী পরিবারটি বর্তমানে চরম অনিশ্চয়তা, উৎকণ্ঠার মধ্যে দিনাতিপাত করছে। তারা সু-বিচার পেতে সকলের দৃষ্টি কামনা করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডা. মুরাদের বিরুদ্ধে ১০ হাজার কোটি টাকার মানহানির মামলা

  স্টাফ রিপোর্টারঃ জামালপুরে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে লাশ গুম ...