সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে উপপরিদর্শক কামাল হোসেনের মৃত্যু 

ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে উপপরিদর্শক কামাল হোসেনের মৃত্যু 

শাহ আলম: টাঙ্গাইলের মির্জাপুরে রোববার (১ অক্টোবর) সকালে পুলিশ ট্রেনিং সেন্টারের ফাইনাল পরীক্ষার দৌড়ে অংশ নিয়ে অসুস্থ হয়ে কামাল হোসেন (৪৬) নামের গোয়েন্দা পুলিশের এক উপপরিদর্শকের মৃত্যু হয়েছে।

মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট ডিআইজি নজরুল ইসলাম এনডিসি জানান, আজ সকালে তাদের প্রশিক্ষণের ফাইনাল পরীক্ষা ছিল। প্রথম এক কিলোমিটার দৌড়ানোর পরে তিনি দ্বিতীয় পরীক্ষায় অংশগ্রহণের জন্য অপেক্ষা করছিল। প্রথম পরীক্ষায় তিনি শতভাগ নম্বরও পেয়েছিল। দ্বিতীয় পরীক্ষায় অংশ নেওয়ার জন্য অপেক্ষারত থাকা অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। প্রথমে ট্রেনিং সেন্টারেই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি দেখা দিলে দ্রুত টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসাধীন অবস্থায় সকাল আটটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর বিষয়টি তাৎক্ষনিকভাবে পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাসহ পরিবারের সদস্যদের জানানো হয়েছে।

টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক ডা. আলমগীর হোসেন জানান, অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ইসিজি করা অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কামাল হোসেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার পাকঢাল গ্রামের মোকছেদ আলী ফকিরের ছেলে। তিনি বরিশাল গোয়েন্দা পুলিশে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তার ডিসি নম্বর (৪৪)

কমান্ডেন্ট ডিআইজি নজরুল ইসলাম এনডিসি আরো জানান যে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। উপপরিদর্শক কামাল হোসেন তিন সন্তানের জনক। ১৯৯৭ সালে তিনি পুলিশে যোগদান করেন। তার মৃত্যুর ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আশফাকুল আলমকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে ডিআইজি নজরুল ইসলাম এনডিসি জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা ও শিশু সহ নিহত-২

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদী: নরসিংদীতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা ও ...