সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সিলেট বিভাগ / শাল্লায় দুর্বৃত্তের হামলায় আহত শারীরিক প্রতিবন্ধী

শাল্লায় দুর্বৃত্তের হামলায় আহত শারীরিক প্রতিবন্ধী

 শাল্লা ( সুনামগঞ্জ) প্রতিনিধি : রাতের অন্ধকারে অতর্কিত হামলায় গুরুতর আহত হন শারীরিক প্রতিবন্ধী (সাবেক প্রতিবন্ধী কমিটির সভাপতি) ইকরাম আলী।

জানা যায় ১১ সেপ্টেম্বর (রোজ সোমবার) রাত আনুমানিক ৮ টায় , শাল্লা দরস্ত ঘুঙ্গিয়ারগাঁও বাজারে কাপড় ব্যবসায়ী জোতির্ময় রায়ের দোকানের সামনে হামলার ঘটনাটি ঘটেছে।

প্রত্যকদর্শীরা কে বা কারা হঠাৎ ইকরাম আলীর উপর হামলা চালায় এসময় বিদ্যুৎ ছিল না বিদ্যুৎ না থাকায় কোন প্রত্যকদর্শীরা হামলাকারীদের চিনতে পারে নি। তবে ঘটনার সাথেই ঘটনাস্থলে শাল্লা থানা পুলিশ কে পৌঁছেতে দেখা গেছে। হামলার গুরুতর আহত ইকরাম আলীর শাল্লা সদর হাসপাতালে প্রাথমিক ভাবে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে, সিলেটের এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করার জন্য শাল্লা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন আহত ইকরাম আলী বলেছেন সোহেল নামের এক যুবক এ হামলা করেছেন। তিনি আরো বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক এবং অভিযোগ পেলে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাবিপ্রবি : ছাত্রলীগ নেতাদের রুম থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

  ডেস্ক নিউজ: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি ...