সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / হাঁটু গেড়ে শ্রদ্ধাকে ভক্তের প্রেম নিবেদন

হাঁটু গেড়ে শ্রদ্ধাকে ভক্তের প্রেম নিবেদন

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রায় এক দশক আগে বলিউডে পা রেখেছিলেন তিনি। তার প্রথম ছবি ‘আশিকি ২’ ২০১২ সালে মুক্তি পেয়েছিল। ছবিতে আদিত্য রায় কাপুরের সঙ্গে জুটি বেঁধে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন শ্রদ্ধা।

তারপর প্রায় ১১ বছর বলিউডে কাটিয়ে ফেলেছেন। নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন শ্রদ্ধা। ‘স্ত্রী’, ‘এক ভিলেন’, ‘ওকে জানু’, ‘ছিছোড়ে’-র মতো ছবি রয়েছে তার ঝুলিতে। ‘হায়দর’, ‘হাসিনা পার্কার’-এর মতো অন্য ধারার ছবিতেও কাজ করেছেন। বাস্তব জীবনে তার মিষ্টি স্বভাবের জন্য অনুরাগীরা তাকে প্রায় চোখে হারান। সম্প্রতি বিমানবন্দরে তাকে প্রেম নিবেদন করে বসলেন এমনই এক অনুরাগী। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও এখন ভাইরাল।

বিমানবন্দরে প্রবেশ করার জন্য তখন মাত্র গাড়ির বাইরে পা রেখেছেন শ্রদ্ধা। বিমানবন্দরের সামনে আলোকচিত্রীদের ভিড়। হঠাৎ শ্রদ্ধার সামনে এসে হাঁটু গেড়ে বসে পড়লেন এক অনুরাগী। হাতে তার লাল গোলাপের তোড়া। রীতিমতো বলিউডের ধাঁচে নায়িকাকে প্রেম নিবেদন করলেন ওই অনুরাগী। তার সঙ্গে একাধিক ছবিও তুললেন অভিনেত্রী।

তবে তারপর আর গোলাপ ফুলের তোড়ার দিকে ঘুরেও তাকালেন না তিনি। ফুলের ওই তোড়া ফেলে রেখেই এগিয়ে গেলেন শ্রদ্ধা। ভালোবেসে তাকে ফুলের তোড়া উপহার দিয়েছিলেন ওই অনুরাগী, আর শ্রদ্ধা পাত্তাই দিলেন না সেই উপহারকে। অভিনেত্রীর এমন আচরণ দেখে কিছুটা অবাকই হয়েছেন নেটিজেনরা। যদিও অভিনেত্রীর অনুরাগীদের দাবি, তাড়া থাকার কারণেই হয়ত ফুলের তোড়া নিয়ে যেতে ভুলে গেছেন শ্রদ্ধা।

আপাতত ‘স্ত্রী ২’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন শ্রদ্ধা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী’। প্রথম ছবির সাফল্যের পরে চলতি বছর থেকে কাজ শুরু হয়েছে ‘স্ত্রী ২’-এর। প্রথম ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। পাঁচ বছর পরে সম্প্রতি চান্দেরিতে শুরু হয়েছে ‘স্ত্রী ২’ ছবির শুটিং। সামাজিক যোগাযোগ মাধ্যমে গত মাসে একটি ভিডিও পোস্ট করে সে খবরই জানিয়েছিলেন রাজকুমার।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৮০ রানের বড় ব্যবধানে ভারতের কাছে হারলো বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক: তৃতীয় দিনেই আঁচ পাওয়া গিয়েছিল পঞ্চম দিনে গড়াবে না ...