সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / স্কুল বাস ও গাড়ির সংঘর্ষে ভারতে নিহত ৬

স্কুল বাস ও গাড়ির সংঘর্ষে ভারতে নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের স্কুলবাসের সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে গাজিয়াবাদে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। ধ্বংসাবশেষ সরিয়ে গাড়ির ভিতর থেকে মৃতদেহ বের করতে বেগ পেতে হয়েছে পুলিশকে।

খবরে বলা হয়েছে, গজিয়াবাদে দিল্লি-মিরাট এক্সপ্রেসওয়েতে মঙ্গলবার সকাল ৬টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। অভিযোগ, স্কুলবাসটি ভুল দিকের রাস্তা দিয়ে আসছিল। ফাঁকা রাস্তায় গাড়িটির গতিও ছিল অনেক বেশি। সেই কারণেই বাসের সঙ্গে গাড়ির ধাক্কা লাগে। গাড়িতে ছিলেন আট জন। তাদের মধ্যে ছয়জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে দুই শিশুও।

বাসের সঙ্গে সংঘর্ষের ফলে গাড়িটি এমনভাবে তুবড়ে গিয়েছিল যে, দরজা কেটে মৃতদেহগুলো বের করতে হয়েছে।

তবে স্কুলবাসে কোনও শিক্ষার্থী ছিল না। ফাঁকা বাসটিকে নিয়ে উল্টো দিক দিয়ে এগোচ্ছিলেন চালক। ট্র্যাফিক পুলিশ এডিসিপি আরকে কুশওয়াহা জানিয়েছেন, গাজিপুর থেকে জ্বালানি ভরে উল্টো দিক দিয়ে আসছিল স্কুলবাসটি। গাড়িটি মিরাটের দিক দিয়ে গুরুগ্রামের দিকে যাচ্ছিল। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। ছ’জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই। দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, বাসটি উল্টো দিক দিয়ে আসছিল।এ ক্ষেত্রে বাস চালকের ভুলেই এত বড় দুর্ঘটনা ঘটেছে। চালককে গ্রেফতার করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লেবাননে ইসরায়েলের মুহুর্মুহু হামলা, নিহত ৩৩

  আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের বৈরুতে শুক্রবার ব্যাপক হামলা চালিয়ে ইরান সমর্থিত সশস্ত্র ...