সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / বর্তমান দেশবাংলা ও চ্যানেল ২৩ এর ইফতার মাহফিল

বর্তমান দেশবাংলা ও চ্যানেল ২৩ এর ইফতার মাহফিল

শাহিন- আল মামুন, সি. স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষে দৈনিক বর্তমান দেশবাংলা, চ্যানেল ২৩ ও বিডিটুডেস এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৩ এপ্রিল দৈনিক বর্তমান দেশবাংলা, চ্যানেল ২৩ ও বিডিটুডেস এর প্রধান কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক ও চ্যানেল ২৩ এর ব্যবস্থাপনা পরিচালক মুন্সি মো. আল ইমরানের সভাপতিত্বে ও অফিস ইনচার্জ মো. ইবাদত হোসেন এর সঞ্চালনায় ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, চ্যানেল ২৩ এর চেয়ারম্যান মুন্সি হাবিবুল্লাহ পলাশ,  দৈনিক বর্তমান দেশবাংলা প্রত্রিকার সম্পাদক মো. হেলাল উদ্দিন, প্রধান সম্পাদক মাজহারুল ইসলাম মাসুম, সহযোগী সম্পাদক জহিরুল কবির আমজাদ।

এসময় উপস্থিত ছিলেন, যাত্রাবাড়ী সাংবাদিক ক্লাবের সভাপতি, মো. সাদ্দাম হোসেন, রুপান্তর টেলিভিশনের চেয়ারম্যান রফিকুল ইসলাম রনি, শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম জনি, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সাংবাদিক আতিকুল ইসলাম চৌধুরী, জহিরুল আলম পিলু, মো. পারভেজ হোসেনসহ দৈনিক বর্তমান দেশবাংলা, চ্যানেল ২৩ ও বিডিটুডেসের প্রতিনিধি, পাঠক, সুধীজন ও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

ইফতার পূর্ব দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন  মুফতি মো. মঈনুউদ্দিন কাসেমী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...