সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সালমান খান আমার ভাইয়ের মতো, উনি আমার জান’

সালমান খান আমার ভাইয়ের মতো, উনি আমার জান’

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির সহ-অভিনেতারা শেহনাজ গিল টিজার ভিডিওতে সালমানের প্রশংসা করছেন। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখা শেহনাজ গিল বলেন, ‘ভাইজান যায়ে মেরা ভাই হ্যায়, ভাইসে ভাইজান হ্যায়, ভাই মেরি জান হ্যায়।’ অর্থাৎ সালমান আমার ভাই হন। ভাই থেকে ভাইজান, আমার কাছে উনি আমার ভাইয়ের মতো।

এদিকে ১০ এপ্রিল আসছে ট্রেলার, এ কথা জানিয়ে সম্প্রতি একটি টিজার ভিডিও প্রকাশ করেছেন ‘কিসি কি ভাই, কিসি কি জান’—এর নির্মাতারা। সঙ্গে মুক্তি পেয়েছে একটি পোস্টার, যেখানে সালমান খান ও পূজা হেগড়ে একে অপরকে জড়িয়ে ধরছেন। পর্দায় সালমান খানের প্রত্যাবর্তন নিয়ে নিজেদের মতামত জানিয়েছেন ছবির কলাকুশলীরা।
সেই অর্থে সল্লুকে শেষবার পূর্ণাঙ্গ ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ২০২১-এ ‘অ্যান্টিম: দ্যা ফাইনাল ট্রুথ’ ছবিতে। সম্প্রতি অবশ্য ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে দেখা গেছে সালমানকে।

এ ছবিতে সালমানের প্রেমে হাবুডুবু খেতে দেখা যাবে পূজা হেগড়েকে। পূজা বলেন, মানুষ যখন বাস্তব হয়, তখন তিনি সবসময়ই প্রিয় হয়, এটাই আসল পৃথিবী।
উনি নিজের মনের কথা বলেন, তাই আমি ওকে পছন্দ করি। পলক তিওয়ারি বলেন, শুটিং সেটে সত্যিই সালমান খান একজন পরিশ্রমী মানুষ এবং আমি জানি না সাধারণ মানুষ ওকে নিয়ে কী ভাবেন, উনি কিন্তু সেটে আমাদের সবার আগে পৌঁছে যেতেন। উনি ভ্যানিটি ভ্য়ানেই ঘুমাতেন এবং সবার থেকে বেশি কঠোর পরিশ্রম করতেন। আর সে কারণেই হয়তো উনি আজ এ জায়গায়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...