সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / খুলনা বিভাগ / কুষ্টিয়ায় শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

কুষ্টিয়ায় শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

আল—আমিন খান রাব্বি, কুষ্টিয়া প্রতিনিধি:  কুষ্টিয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে নবম ও দশম শ্রেণীতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মধ্যে ট্যাবলেট বিতরন করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাবলেট বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম—সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ বলেন, মহান স্বাধীনতা দিবসের সাথে আমাদের আবেগ অনুভূতি জড়িয়ে আছে। সেই স্বাধীনতা দিবসে স্বাধীনতা দিবসকে নিয়ে কটাক্ষ করে মিথ্যা উর্দ্ধতি দিয়ে সংবাদ ছাপানো চরম অপরাধ মূলক কর্মকান্ড। রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে এটা একটি ষড়যন্ত্র। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াটাই যোক্তিক। আমাদের মূল জায়গা স্বাধীনতা, স্বাধীনতা আমাদের অস্তিত্ব, সেখানে আঘাতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সরকারের দায়িত্ব। জনগণও সেটাই প্রত্যাশা করে। আর এতে যাদের মনে আঘাত লাগছে, বুঝতে হবে তারাও এই ষড়যন্ত্রের অংশীদার। সংবাদটি সরিয়ে দিয়ে এটা যে ষড়যন্ত্র তা প্রমান করেছে প্রথম আলো। ওই বাচ্চা তো ওইসব কথা বলেনি, পরে টিভির সাক্ষাতকারে সে বলেছে।
এসময় হানিফ আরো বলেন, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এটি নতুন নয় । এক এগারোর সময় শেখ হাসিনাকে মাইনাস করারও ষড়যন্ত্র করা হয়েছিলো, পদ্মা সেতু নিয়েও অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো, যা এই পত্রিকায় ফলাও করে সেসময় ছাপানো হয়েছে। বোঝাই যাচ্ছে এটা আগের মতই রাস্টে্রর বিরুদ্ধে আরেকটি গভীর ষড়যন্ত্র, যা মেনে নেওয়া হবে না।
ট্যাবলেট বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস, বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া সদর উপজেলা পরিসংখ্যান অফিসার সুখেন কুমার পাল।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...