সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / শাকিব খানের জন্মদিন আজ

শাকিব খানের জন্মদিন আজ

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের জন্মদিন আজ। তার প্রকৃত নাম মাসুদ রানা। ১৯৯৯ সালে নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে তার। ২০০৭ সাল থেকে নিজের অভিনয় দক্ষতায় ভক্তদের মনে ঢাকাই সিনেমার ‘কিং খান’ হিসেবে রাজত্ব করছেন তিনি।

অভিনয়গুণে এখন পর্যন্ত চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন শাকিব খান। তার জনপ্রিয়তা এখন শুধু দেশেই আটকে নেই, অভিনয় দক্ষতা দিয়ে তিনি এখন দেশিয় ও যৌথ প্রযোজনার সিনেমার মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন ।

শাকিব খান অভিনীত সিনেমার মধ্যে অন্যতম- ফুল নেবনা অশ্রু নেব, ও প্রিয়া তুমি কোথায়, সবার উপরে প্রেম, নয়ন ভরা জল, কোটি টাকার কাবিন, পিতার আসন, দাদীমা, ১ টাকার বউ, সন্তান আমার অহংকার, প্রিয়া আমার প্রিয়া, আমার প্রাণের প্রিয়া, কোটি টাকার প্রেম, মাটির ঠিকানা, কিং খান, মনের জ্বালা, আদরের জামাই, বস নাম্বার ওয়ান, টাইগার নাম্বার ওয়ান, ঢাকা টু বোম্বে, ফুল এন্ড ফাইনাল, নিষ্পাপ মুন্না, জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার, দেবদাস, মাই নেম ইজ খান, পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি, হিরো দ্য সুপারস্টার, শিকারি, রানা পাগলা, সম্রাট, বসগিরি, গলুই।এ বছরের ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ।’ এ সিনেমায় প্রধান চরিত্রেই দেখা যাবে শাকিবকে।

অভিনয়জীবনে সফল হলেও ব্যক্তিজীবনে শাকিব কিছুটা সমালোচিত। অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলির সঙ্গে দাম্পত্য সম্পর্কে জড়ালেও শেষ পর্যন্ত কোনো সম্পর্কই তার টেকেনি। সম্পর্ক না টিকলেও বাবা হিসেবে দুই সন্তানকেই ভালোবাসেন কিং খান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...