সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে রাজবাড়ীতে কম্বল বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে রাজবাড়ীতে কম্বল বিতরণ

সৈকত শতদল,রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড: খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি নিজ হাতে রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ও বাহাদুর পুর ইউপির হত দরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে প্রাপ্ত কম্বল বিতরণ করেছেন।

এসময় তিনি প্রান্তি জনগোষ্টির সাথে মতবিনিময় করেন। ৪ ফেব্রুয়ারী সকালে বাহাদুরপুর ইউপির মিয়াপাড়া গ্রামে কম্বল বিতরণের সময় তিনি বলেন , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জন্য রাজনীতি করেন। আর বিএনপি মানুষ মারার জন্য রাজনীতি করে। জালাও পোড়াও রাজনীতির শিকার আমি নিজেও , আমার শরীরে এখনো পোড়া ক্ষত রয়ে গেছে। কত মায়ের বুক খালি হয়েছে সেই দিন গুলোতে । এদেশের বুকে সেই দিনগুলো যেন ফিরে না আসে ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য উন্নয়মের রাজনীতি করেন। কোন কুচক্রী মহল যেন উন্নয় থামাতে না পারে তার জন্য সবাইকে ঐক্যবদ্ধ্য থাকতে হবে। সংসদ সদস্য অ্যাড: খোদেজা নাসরিন আক্তার হোসেন এমপি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন উপস্থিত জনতার কাছে। সেই সাথে উন্নয়নের ধারাকে চলমান রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ভোট চান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাহাড়ে শান্তি ফেরাতে নতুনধারার আহবান

স্টাফ রিপোর্টার: পাহাড়ে চলমান আন্দোলনকে ঘিরে একের পর অনাকাঙ্খিত ঘটনায় উদ্বেগ প্রকাশ ...