সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / বেলকুচিতে প্রতিবন্ধীদের জন্য রিহ্যাবিলিটেশন ভ্যান এর মাধ্যমে ভ্রাম্যমাণ থেরাপি সেবা ক্যাম্পেইন উদ্ভোদন

বেলকুচিতে প্রতিবন্ধীদের জন্য রিহ্যাবিলিটেশন ভ্যান এর মাধ্যমে ভ্রাম্যমাণ থেরাপি সেবা ক্যাম্পেইন উদ্ভোদন

এম. এ মান্নান পলক,বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ২৫ জানুয়ারী বুধবার উপজেলার বেলকুচি সদর ইউনিয়নে দুই (২) দিনব্যাপী  সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধিনে জাতীয় প্রতিবন্ধী  উন্নয়ন ফাউন্ডেশন,  প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, সিরাজগঞ্জ এর আয়োজনে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য মোবাইল রিহ্যাবিলিটেশন ভ্যান এর মাধ্যমে ভ্রাম্যমান থেরাপি সেবা ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর্জা মোঃ সোলায়মান হোসেন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, সিরাজগঞ্জের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা, মোঃ আবুল হাসেম, ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট, মোঃ আহসান হাবীব, থেরাপি সহকারী, মোঃ সাইফুল ইসলাম, টেকনিশিয়ান (অপটোমেটরিশিয়ান), মৌসুমী আক্তার, প্যানেল চেয়ারম্যান,  আব্দুল কুদ্দুছ ভুট্টু, ইউপি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান, হারুন সরকার প্রমূখ।

বেলকুচি সদর ইউনিয়নের চেয়ারম্যান মীর্জা সোলায়মান হোসেন বলেন প্রতিবন্ধী সহ সকল প্রকার নিম্ন আয়ের মানুষের পাশে সবসময় ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো, ও কোন সংগঠন বা সংস্থা যদি এদের সহযোগিতার জন্য এগিয়ে আসে আমি তাদের সর্বোচ্চ সহযোগিতা করবো।

প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা, মোঃ আবুল হাসেম জানান আমরা প্রতিবন্ধীদের হুইল চেয়ার সহ বিভিন্ন সামগ্রী বিতরণ ও বিভিন্ন সেবা দিয়ে থাকি। সেবা সমূহের মধ্যে রয়েছে *সেরিব্রাল পালসি, অটিজম, *কাউন্সেলিং,*ডাউন সিনড্রোম, জিবিএস, * রেফারেল সার্ভিস, * স্পিচ থেরাপি,  * ফিজিওথেরাপি ইত্যাদি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুদের চাপ সইতে না পেরে বিষপানে যুবকের আত্মহত্যা

  মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: সুদের টাকার চাপ সইতে না পেরে দিনাজপুরের ...