সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / নাটোরের লালপুরে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৫

নাটোরের লালপুরে পর্নোগ্রাফি বিক্রির অভিযোগে গ্রেপ্তার ৫

রুবেল আলী,নাটোর প্রতিনিধি: নাটোর লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার আদালতের মাধ্যমে তাদেরকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর ২০২২) রাতে উপজেলার বিলমাড়িয়া ও নওপাড়া বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নাগশোষা গ্রামের শ্রী রাধেস শ্যামের ছেলে শ্রী রাজ কুমার (২৬), মোহরকয়া ভাঙ্গাপাড়া গ্রামের মো. ইলাহী বক্সের ছেলে মো. আয়নাল হক (২৪), নওপাড়া গ্রামের মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. রবিউল ইসলাম বাবু (২৬), মো চাঁদ আলী সরকারের ছেলে মো. হোসাইন (২৬) ও মো. হাসান (৩২)। সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার রাতে তিনি ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামসহ র‌্যাবের একটি দল উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের বিলমাড়িয়া বাজার ও নওপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রি করায় ৫ জন অবৈধ পর্নোগ্রাফি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন।

এ সময় ৫টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ৫টি মনিটর, কি-বোর্ড, মাউস, কম্পিউটার ক্যাবল, এসএসডি কার্ড জব্দ করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছেন বলে তারা স্বীকার করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...