সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / খানসামায় ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

খানসামায় ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মাসুদ রানা,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের বেলানপাড়া ও দেওয়ানীপাড়ার মধ্যস্থলের চাতালের পার্শ্বে শহিদুল ইসলামের ধানক্ষেত থেকে একরামুলের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৩ নভেম্বর) সকালে ভুট্টা চাষী মিজানুর রহমান নিহত ব্যক্তির মরা দেহ দেখতে পান। এ খবর ছড়িয়ে পড়লে ছুটে আসেন এলাকাবাসী।

জানা যায়, নিহত একরামুল হক উপজেলার ৬নং গোয়ালডিহি ইউনিয়নের তেলিপাড়া গ্রামের ঘটু মিয়ার ছেলে। নিহত একরামুল পুলেরহাটসহ উপজেলার বিভিন্ন গ্রামে ফেরি করে ভাঙরী সংগ্রহ করে এবং খাদ্যদ্রব্য বিক্রি করতেন।

কৃষক মিজানুর রহমান বলেন, আমি সর্বপ্রথম ব্যক্তিটিকে দেখতে পাই প্রথমে ভাবছিলাম একটি পাগল ঘুমাচ্ছে। ঘন্টা ব্যাপী সাড়া না পাওয়ায় কাছে গিয়ে দেখি মরে পড়ে আছে। পরে আমি এলাকাবাসীকে খবর দেই।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল সকাল আটটায় তিনি বাড়ি থেকে বের হন ব্যবসার উদ্দেশ্যে, প্রতিদিনের ন্যায় গ্রাম শেষ করে পুলেরহাট বাজারে ভ্যান রেখে নিখোঁজ হন একরামুল।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সাওখায়াত হোসেন লিটন বলেন, এটি একটি হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। আমরা ময়না তদন্তের জন্য পাঠাচ্ছি। ময়না তদন্তের রিপোর্ট হাতে এলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

তদন্ত কর্মকর্তা তাওহিদুল ইসলাম বলেন, সিআইডি ক্রাইম সিন পার্টি এসেছে উনারা তদন্ত করছেন। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন,থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়, থানা তদন্ত কর্মকর্তা তাওহিদুল ইসলাম ও সিআইডি ক্রাইম সিন পার্টি।

তবে এলাকাবাসী ও পরিবারের দাবি এটি হত্যাকান্ড।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে জাতীয়তাবাদী ওলামা দলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ  এমদাদুল হক সদর উপজেলা প্রতিনিধি জামালপুর বাংলাদেশ জাতীয়তাবাদবাদী ওলামা দলের ৪৬ ...