সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / ভোলার লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন।

ভোলার লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উদযাপন।

বেলাল সিকদার, লালমোহন: ভোলা ৩ আসন এর সংসদ সদস্য, আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি’র নেতৃত্বে, দলীয় নেতা কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলা আওয়ামীলীগ লীগের কার্যালয়ের সামনে থেকে র্র্যালি শুরু করে চৌরাস্তার মোড়ে এসে আলোচনা ও কেক কাটার মধ্যে দিয়ে, ভোলার লালমোহনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত হয়।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, বিশ্ব জন নন্দিত নেতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় আমরা প্রস্তুত আছি। এ সময় তিনি আরো বলেন, এগিয়ে যাওয়া বাংলাদেশকে আরো এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা, এর কোন বিকল্প নেই।

তাই আগামী জাতীয় নির্বাচনে বর্তমান সরকারকে আবারও রাষ্ট্র ক্ষমতায় বসাতে, ভোলা ৩ আসনে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করে আমরা শেখ হাসিনা-কে উপহার দিবো ইনশাল্লাহ।


আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান, অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফখরুল আলম হাওলাদার, সহ সভাপতি, দিদারুল ইসলাম অরুন, আঃ মালেক মিয়া, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক, সফিকুল ইসলাম বাদল পঞ্চায়েত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, আনোয়ারুল ইসলাম রিপন উপজেলা যুবলীগের আহবায়ক, আবুল হাসান রিমন, শ্রমীক লীগের সভাপতি, জাকির হোসেন পঞ্চায়েত, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক, তানজিম হাওলাদার, পৌর যুবলীগের সভাপতি, ফরহাদ হোসেন মেহের, উপজেলা ছাত্রলীগের আহবায়ক, মূর্তজা সজীব পৌর ছাত্রলীগের আহবায়ক ভিপি রাসেল ও যুগ্ম আহবায়ক, অভি সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও হাজর হাজার নেতা কর্মী সর্মথকেরা উপস্থিত ছিলেন।

এ সময় শুভ শুভ শুভদিন, শেখ হাসিনার জন্মদিন। স্লোগানে স্লোগানে মুখরিত হয়, লালমোহন চৌরাস্তার মোড়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাকিস্তানি অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে চান শাকিব খান

দৈনিক বর্তমান দেশবাংলা : ঢালিউড সুপারস্টার শাকিব খান আরব আমিরাতের গোল্ডেন ভিসা ...