সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / ইচ্ছে ঘুড়ি সংগঠনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

ইচ্ছে ঘুড়ি সংগঠনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

শফিকুল ইসলাম শফিক: বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অসহায় হত দরিদ্র মানুষের পাশে থেকে দীর্ঘ দিন যাবত মানব সেবা করে যাচ্ছে সামাজিক সেবা মূলক সংগঠন ইচ্ছে ঘুড়ি। তারই ধারাবাহিকতায় ২১ আগস্ট সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের মধ্য রসুলপুর এলাকায় নিউমডেল কিন্ডারগার্ডেন স্কুলে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের অভিজ্ঞ ডাক্তারদের দিয়ে বিনা মূল্যে প্রায় ৫০০ চক্ষু রোগীর চিকিৎসা সেবা প্রদান করা হয়।

বৃহত্তম রসুলপুর এলাকার সচেতন যুবকদের নিয়ে গঠিত সামাজিক সেবা মূলক সংগঠনটি ইতি মধ্যে সেবামূলক সংগঠন হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। সমাজ তথা দেশের বিত্তমানদের মানব সেবায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন উক্ত সংগঠনের সকল সদস্য বৃন্দ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, আওয়ামীলীগ নেতা লিটন হাওলাদার, পঞ্চায়েতের সভাপতি আবুল বাশার, কোনাফের সভাপতি জামাল উদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা তাঁতী লীগের সভাপতি একেএম রফিকুল ইসলাম লাল, আওয়ামীলীগ নেতা শাহ আলম সোহাগ, আওয়ামীলীগ নেতা সেলিম মিয়া,ইচ্ছে ঘুড়ির সভাপতি মাহাবুব আলম রোমেল,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃরিপন, কোষাধ্যক্ষ শামীম আহমেদ, উপদেস্টা মোঃ হাসেম, যুবলীগ নেতা শাহীন, যুবলীগ নেতা নবী হাওলাদার, দেলোয়ার, মনির হোসেন,ক্রীড়া সম্পাদক  আরিফ শাওন।  সহ ইচ্ছে করে সংগঠনের সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ইচ্ছে ঘুড়ি সংগঠনের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর মোনহরদীতে মৎস্য সপ্তাহ’২৪ পালিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ “ভরবো মাছে মোদের দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ...