সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / যে কারণে নিজের সিনেমার মুক্তি চান না মাহি

যে কারণে নিজের সিনেমার মুক্তি চান না মাহি

বিয়ের পর স্বামী-সংসার নিয়ে ব্যস্ততায় অভিনয়ে তেমন একটা নিয়মিত নন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমার পর আর কোনো সিনেমায় তাকে দেখা যায়নি।

এবার দীর্ঘ বিরতির পর সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমায় দেখা যাবে তাকে। ২৬ আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা সিনেমাটি।

দীর্ঘসময় পর রূপালি পর্দায় নিজের হাজির হওয়ার খবরে খুশি হওয়া কথা মাহির।  কিন্তু উল্টোটাই দেখা যাচ্ছে। নিজের সিনেমা নিয়েই নেতিবাচক মন্তব্য করেছেন এ নায়িকা।  এমনকি সিনেমাটি মুক্তি না পেলেই তিনি খুশি হবেন- এমনটাই জানালেন মাহি।

কেন এমনটি চাইছেন মাহি? এক গণমাধ্যমকে তার কারণ জানিয়েছেন ‘আশীর্বাদ’র নায়িকা। বললেন,  ‘এখন মুক্তি দিলে গোঁজামিলে ভরা একটা ছবি মুক্তি দেওয়া হবে। কারণ, ছবিটির এখনো একটি রোমান্টিক গান বাকি আছে। পরে শুনেছি, সেটি নাকি শুটিংয়ের আমার আর রোশানের বিভিন্ন ফুটেজ ব্যবহার করে গানটি বানানো হয়েছে। এভাবে ছবিটি মুক্তি দিলে দর্শকরা ছি ছি করবেন।  তাই আমি চাই ছবিটি মুক্তি না পাক।’

জোড়াতালি দিয়ে সিনেমার শুটিং শেষ করা হয়েছে বলে অভিযোগ মাহিয়া মাহির। অগ্নি খ্যাত তারকা বলেন, ‘একটি সিনেমা ১০–১৫ দিন শুটিং হয়েছে। তাহলে ভাবুন কী হয়েছে সেটি। জোড়াতালি দিয়ে ছবিটির শুটিং শেষ করেছেন প্রযোজক।  এখানে প্রযোজকের তো কোনো সমস্যা নেই। তিনি তো অনুদানের দেওয়া টাকা থেকে লাভ করে ফেলেছেন। এখন সিনেমার কী হলো না হলো তা তার দেখার দরকার নেই। সমস্যা হবে আমাদের শিল্পীদের। কারণ, দর্শক ছবিটি দেখতে বসে আমাদের গালি দেবেন।’

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢালিউড মেগাস্টার শাকিবপুত্রের জন্মদিন পালন হল যেভাবে

  বিনোদন ডেস্ক: ঢালিউড মেগাস্টার শাকিব খান সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। ...