সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / নিয়ামতপুরে দুটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা ।।

নিয়ামতপুরে দুটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা ।।

নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে পেট্রোল, অকটেন ও ডিজেল পরিমাপের চেয়ে কম দেওয়ায় এক ফিলিং স্টেশনকে ৩০ হাজার টাকা ও আগের দামে কেনা সার নতুন দামে বিক্রি করার অপরাধে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

গত রোববার(৭ আগস্ট) বিকালে উপজেলার বাদমালঞ্চি এলাকায় অবস্থিত সোনার ফিলিং স্টেশনে ও গাবতলী বাজারে অবস্থিত মের্সাস বাবু এ্যান্ড ব্রার্দাস নামে সারের দোকানে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হোসেন। অভিযান শেষে শামীম হোসেন বলেন, মেসার্স বাবু এ্যান্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী আসাদুজ্জামান (সারের সাব-ডিলার) আগের দামে ক্রয়কৃত ইউরিয়া সার নতুন মূল্যে বিক্রির অপরাধে ১০ হাজার জরিমানা আদায় করা হয়। তিনি আরোও বলেন, সোনার ফিলিং স্টেশনে পরিমাপে চেয়ে তেল কম দেওয়ার অভিযোগ পাওয়া যায়।

পরে অভিযান চালিয়ে তেল কম দেওয়ার সত্যতা মিলেছে। অভিযানের সময় পেট্রোল প্রতি ৫ লিটারে ২১০ মি.লি. এবং অকটেন ও ডিজেল প্রতি ৫ লিটারে ১৮০ মি.লি. কম দেওয়ার অপরাধে সোনার ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী আমিনুল ইসলামকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নিয়ামতপুর উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...