সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সরে দাঁড়ানোর বিষয়টি অস্বীকার করে নির্বাচনে অনড় জাহাঙ্গীর।

সরে দাঁড়ানোর বিষয়টি অস্বীকার করে নির্বাচনে অনড় জাহাঙ্গীর।

শফিকুল ইসলাম শফিকঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচনকে সামনে রেখে উৎসব উদ্দীপনার মধ্য দিয়েই চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা।

মনোনয়নপত্র ক্রয় থেকে শুরু করে দাখিল করা সব কিছুই সম্পন্ন হয়েছে উৎসব মুখর পরিবেশে, সামনে প্রতীক বরাদ্দ,ভোটের মাঠে প্রার্থীরা,যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে নিজের জন্য চাইছেন ভোট। চলছে জনপ্রিয়তার লড়াই।

সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৩ জন, আলহাজ্ব শাহ্ আলম গাজী টেনু, জাহাঙ্গীর আলম, এবং হাজী মনির হোসেন।

গত ৩০ শে জূলাই রাতে সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব শাহ আলম গাজী টেনু ডেলী বর্তমান দেশ বাংলাকে জানান আমি এবং জাহাঙ্গীর দুজনেই সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছি তবে জাহাঙ্গীর আলম ও আমার মধ্যে অত্যান্ত সুসম্পর্ক থাকায় মানবিক বিবেচনায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন এবং আমাকে দোয়া ও সমর্থন দিয়েছেন জাহাঙ্গীরের দোয়া ও সমর্থন নিয়েই নির্বাচনের মাঠে থাকব ইনশাআল্লাহ।

৩১ শে জূলাই জাহাঙ্গীরের দোয়া নিয়ে নির্বাচনের মাঠে নামছে টেনু শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রকাশিত প্রতিবেদনটি জাহাঙ্গীরের দৃষ্টি গোচর হলে  পহেলা আগস্ট দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি অস্বীকার করে নির্বাচনে অণড় এবং শেষ পর্যন্ত থাকবেন বলে সাংবাদিকদের জানান জাহাঙ্গীর আলম।

এই বিষয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ কর্মীকে বিভ্রান্তি করার কারণ জানতে চাইলে আলহাজ্ব শাহআলম গাজী টেনু বলেন  স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীদের ও  পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির কয়েকজন কমিটির সদস্য ও কয়েকজন সাধারণ ভোটারদের উপস্থিতিতে এই সিদ্ধান্ত হয়েছিল কিন্তু এখন তিনি সিদ্ধান্ত পাল্টিয়ে নির্বাচন করবেন বলে জানিয়েছেন।

এই বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন তারা আমার কাছে এসেছিলো কথাও বলেছেন কিন্তু আমি তাদেরকে বলছি আপনারা আমার একটা দোষ দেখান যে কারণে আমাকে নির্বাচন থেকে সরে যেতে হবে। আমি তাদেরকে এমন কোন কথা বলিনি যে আমি নির্বাচন করবনা বা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। যদি তারা এমন কিছু বলে তাহলে ভুল বলেছেন । আমি মনোনয়নপত্র দাখিল করেছি নির্বাচন করব এবং শেষ পর্যন্ত থাকব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন আমি পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সদস্য এবং বর্তমান সভাপতি আমি সবসময় ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করেছি আমার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আমাকে নির্বাচিত করবেন আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাল্লাহ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাহাড়ে শান্তি ফেরাতে নতুনধারার আহবান

স্টাফ রিপোর্টার: পাহাড়ে চলমান আন্দোলনকে ঘিরে একের পর অনাকাঙ্খিত ঘটনায় উদ্বেগ প্রকাশ ...