সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / কমলনগরে প্রধামন্ত্রীর ঘর পেল আরও ৫৬ ভূমিহীন পরিবার

কমলনগরে প্রধামন্ত্রীর ঘর পেল আরও ৫৬ ভূমিহীন পরিবার

মো:আনোয়ার হোসেন ,কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : আমার দেশের প্রতিটি মানুষ অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা,চিকিৎসা পাবে এবং উন্নত জীবনের অধিকারী হবে” জাতির পিতার এমন স্বপ্ন ও গৃহিত প্রকল্পের আরো উন্নত ও বহুমূখী সুবিধা যুক্ত করে বাস্তবায়ন করলেন জাতির পিতার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গৃহহীন ও ভূমিহীনদের জন্য তৈরি করে দিলেন আশ্রয়ণ প্রকল্প।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে ৩য় পর্যায়ে ২য় ধাটে গৃহহীন পরিবারকে ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার চর জাঙ্গালীয়া গ্রামে আশ্রয়ণ প্রকল্পের ৫৬ পরিবারকে ঘরের চাবি হস্তান্তর করেন। উক্ত সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:কামরুজ্জামান, সহকারি কমিশনার( ভুমি)পুদম পুস্প চাকমা, কমলনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলেমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিজান উদ্দিন ,মুক্তিযোদ্ধা সফিক কমান্ডার, উপজেলা ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা, সাংবাদিক ও ঘর পাওয়া ভূমিহীন পরিবার।

ভিডিও কনফারেন্সে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ জানান, এ জেলায় ৭০ একর জমির উপর ৩ হাজার ২শত ২৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পূর্নবাসন করা হয়েছে। ইতিমধ্যে দুটি উপজেলা গৃহহীন মুক্ত হয়েছে।
আশাকরি অল্প সময়ের মধ্যে পুরো জেলা গৃহহীন ও ভূমিহীন মুক্ত হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যৌনকর্মী থেকে নেত্রী

  বিনোদন ডেস্ক: পাচার হয়ে যাওয়া এক মেয়ে পরিস্থিতির চাপে দীর্ঘদিন যৌনকর্মী ...