সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় গোমস্তাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় গোমস্তাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

কাবিরুল ইসলাম ,গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ  বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ রহনপুর পৌর শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৫ জুন) বিকেলে রহনপুর পৌর সভার হকার্স মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে  রহনপুর পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রহনপুরস্থ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক চত্বরে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।
 সমাবেশে বক্তব্য রাখেন,রহনপুর পৌর মেয়র জনাব মতিউর রহমান খান, রহনপুর পৌর যুবলীগের সভাপতি মুনসুর আলী,রহনপুর পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদক তাসরিফ আহমেদ, সাবেক গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস।
এ সময় বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত সন্ত্রাসের নামে তারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকান্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামাত মেনে নিতে পারছে না। তারা আবারও পঁচাত্তরের হাতিয়ারকে গর্জে উঠাতে চাই। বাংলাদেশ তথা আওয়ামী লীগের বিপক্ষে ১৯৫২ সালের পর থেকে অদ্যাবধি এ দলটি কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নওগাঁর ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী জাতীয় উদান আলতা দিঘী পরিদর্শন ওবৃক্ষ রোপণ

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি :   নওগাঁর ধামইরহাটে ১৭ ই জুলাই বিকেলে ...