সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / সেনবাগে ৬০০ পরিবারকে সৈয়দ হারুন ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ 

সেনবাগে ৬০০ পরিবারকে সৈয়দ হারুন ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ 

রফিকুল ইসলাম সুমনঃ নোয়াখালীর সেনবাগে ছিন্নমূল, দরিদ্র,ও অসহায় ৬০০ পরিবারকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন সৈয়দ হারুন ফাউন্ডেশন।

সেবামুলকও অরাজনৈতিক এ ফাউন্ডেশনটির দীর্ঘ ১ দশক যাবত মানবসেবা কার্যক্রমের ধারাবাহিক অংশ হিসেবে, ১৬ জানুয়ারী শনিবার সকালে উপজেলার ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে উক্ত উপহার সামগ্রী বিতরণ করা হয়।

তারেক রনির সঞ্চালনায় উক্ত উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও দানবীর, ফাউন্ডেশনটির কর্ণধার ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ,টপস্টার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক,মানবিক যোদ্ধা খ্যাত লায়ন সৈয়দ হারুন। উক্ত ইফতার ও ঈদ উপহার সামগ্রী ৫ নং অর্জুনতলা ইউপির ৫৫০ পরিবার ও ৩নং ডমুরুয়া ইউপির ৫ নং ওয়ার্ডের ৫০ পরিবারসহ সর্বমোট ৬০০ অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল ওহাব (বিএসসি), ৩নং ডমুরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন কানন, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-
মোঃ আবদুল ছাত্তার, ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নিজামুল হক চৌধুরীসহ অনেকেই।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন সৈয়দ হারুন বলেন, আগামীতে সৈয়দ হারুন ফাউন্ডেশনের প্রতিটি মানবিক প্রোগ্রামে
লটারীর মাধ্যমে ১ জন করে হতদরিদ্র মানুষকে লাখপতি বানানো হবে। যাতে করে সে দারিদ্র্যতার অভিশাপ থেকে মুক্তি পেতে পারে। অবস্থার প্রেক্ষিতে এর সংখ্যা বেড়ে হয়তো ১০ জন ও হতে পারে, যদি আল্লাহ আমাকে সে সুযোগ ও সামর্থ্য প্রদান করে।

উল্লেখ্য লায়ন সৈয়দ হারুনের নিজ অর্থায়নে পরিচালিত সৈয়দ হারুন ফাউন্ডেশনটি বিগত ১ দশক যাবত সেনবাগের অর্জুনতলা ইউপি সহ বিভিন্ন স্থানে দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ,উপবৃত্তি প্রদান,অসহায়দের চিকিৎসা সহায়তা,দরিদ্রদের মাঝে ত্রান সহায়তা সহ প্রদানসহ অসংখ্য সেবামুলক কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যে সর্বমহলে প্রশংসিত হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যৌনকর্মী থেকে নেত্রী

  বিনোদন ডেস্ক: পাচার হয়ে যাওয়া এক মেয়ে পরিস্থিতির চাপে দীর্ঘদিন যৌনকর্মী ...