সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / চারঘাটে খোকন আলী হত্যার প্রতিবাদে ঝাড়– মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

চারঘাটে খোকন আলী হত্যার প্রতিবাদে ঝাড়– মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

নজরুল ইসলাম বাচ্চুঃ রাজশাহীর চারঘাটে নিহত খোকন আলীকে হত্যার প্রতিবাদে ঝাড়– মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে ঝাড়– মিছিলটি উপজেলার নিমপাড়া ইউনিয়নের জোতকার্তিক গ্রামের মোড় হইতে বিএন স্কুল পর্যন্ত প্রদক্ষিন শেষ করে এবং নন্দনগাছি বাজারের রাস্তার দুই ধারে শত শত সর্বস্তরের মানুষএর উপস্থিতিতে মুকুলের ফাঁসি চাই দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কলেজ শিক্ষক আসাদুজ্জামান সেলিম এর নেতৃত্বে শত শত এলাকাবাসী পুরুষ-মহিলা ও নিহত’র পরিবারবৃন্দ অংশগ্রহন করেন।

মাবনবন্ধনে নিহত’র স্ত্রী রুপা বেগম বলেন, আমার স্বামীর হত্যার নায্য বিচার চাই। আমার এক মাত্র সন্তানকে পিতৃহারা করেছে সেই খুনি মুকুলের ফাসিঁ চাই বলে এক মাত্র সন্তানকে বুকে জড়িয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। নিহতের স্ত্রী ছাড়াও ওই এলাকার সাধারন মানুষেরা দ্রুত সময়ের মধ্যে মুকুলকে গ্রেফতার ও খুনের ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি ফাসিঁর দাবি করেন। মানববন্ধন শেষে এলাকাবাসী হত্যা মামলার প্রধান আসামী মুকুলে কুচপুত্তলিকা দাহ করেন।

উল্লেখ্য যে, গত শুক্রবার সন্ধ্যায় মসজিদ কমিটির আধিপত্য বিস্তার ও ইফতার করাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় খোকন আলী (২৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন।

এ ঘটনায় দুপক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। বর্তমান সভাপতি এএইচএম কামরুজ্জামান ওরফে মুকুল হোসেনকে প্রধান আসামী করে ৩৮ জনের নাম উল্লেখ এবং ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলাটি দায়ের করেছেন নিহত খোকনের স্ত্রী রুপা বেগম। এ ঘটনায় জড়িত সন্দেহে ১৯ জনকে আটক করা হয়েছে। মুল আসামী মুকুলসহ অন্য আসামীরা বতর্মানে পলাতক রয়েছে।

এবিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, অতিশীঘ্রই প্রধান আসামী মুকুলসহ অন্য আসামীদের গ্রেফতার করা হবে এবং অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নওগাঁর ধামইরহাটে পরিকল্পনা প্রতিমন্ত্রী জাতীয় উদান আলতা দিঘী পরিদর্শন ওবৃক্ষ রোপণ

ধামইরহাট ( নওগাঁ) প্রতিনিধি :   নওগাঁর ধামইরহাটে ১৭ ই জুলাই বিকেলে ...