সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / রাজধানীর যাত্রাবাড়ী হতে বিদেশী মদ ও গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

রাজধানীর যাত্রাবাড়ী হতে বিদেশী মদ ও গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ১০১ বোতল বিদেশী মদ ও ২০ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি প্রাইভেটকার জব্দ।

০৫ মার্চ ২০২২ র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০০,০০০ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ কবির  হোসেন (১৯) ও ২। মোঃ আছোর আলী (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০২টি মোবাইল ফোন ও নগদ- ৫০০ টাকা জব্দ করা হয়।

এছাড়া অদ্য তারিখে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন শহিদ ফারুক সড়ক এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৭,৬৪,০০০  টাকা মূল্যের ১০১ বোতল বিদেশী মদসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আহাদুজ্জামান মিরাজ (২৮) ও ২। মোঃ মনির হোসেন (৩২) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০২টি মোবাইল ফোন ও নগদ- ৩,৫০০  টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজা ও বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজশাহীতে সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

এই রাজশাহী অফিস: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর হামলার দায়ে গণপিটুনিতে ...