সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / জমে উঠেছে আমীরগঞ্জ-জনতাগঞ্জ বাজার বণিক সমিতি নির্বাচন

জমে উঠেছে আমীরগঞ্জ-জনতাগঞ্জ বাজার বণিক সমিতি নির্বাচন

মুজাহিদ সরকারঃ কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলায় মৃগা ইউনিয়নের ঐতিহ্যবাহী স্থানীয় বাজার আমীরগঞ্জ ও জনতাগঞ্জ বাজার। কিশোরগঞ্জ জেলার একদম শেষ এরিয়াতে অবস্থিত এই ঐতিহ্যবাহী বাজারটি মৃগা ইউনিয়নের মানুষের একমাত্র আড্ডা এবং নিত্যদিনের প্রয়োজনের সঙ্গী হিসেবে দীর্ঘদিন ধরে চলে আসছে। উল্লেখ্য মৃগা ইউনিয়নে মানুষের দ্রুত চাহিদার প্রয়োজনে আরও ৩টি স্থানীয় বাজার তৈরি হয়েছে।
আমীরগঞ্জ ও জনতাগঞ্জ বাজার ব্যবসায়ীদের বণিক সমিতি নির্বাচন ২০২২ইং আগামী ১২ মার্চ রোজ শনিবার ভোটের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বণিক সমিতির ভোটার সংখ্যা ২২৩টি। আসন্ন নির্বাচন নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে ব্যস্ত সময় পার করছে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থীরা।
আমীরগঞ্জ ও জনতাগঞ্জ বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে ০২ জন এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ০৩ জন প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে এবং ব্যবসায়ী ভোটারদের কাছে দিচ্ছে বাজার উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি।
বণিক সমিতির সাবেক সভাপতি এবং সভাপতি প্রার্থী জনাব মোঃ আবু ইউসুফ মিয়া বলেন, বণিক সমিতি বাজার ব্যবসায়ীদের সংগঠন এই সংগঠন বাজার ব্যবসায়ীদের বিপদে আপদে সব সময় পাশে ছিল ভবিষ্যতেও থাকবে পাশ করলেও সবার পাশে থাকবো না পাশ করলেও পাশে থাকবো। পরিশেষে  শুভাকাঙ্ক্ষী সহ বাজারের সকল ভোটারের কাছে দোয়া ও সহযোগিতা প্রতার্শী করেন।
বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক প্রার্থী জনাব মোঃ মিস্টার মিয়া সবাই কে নির্বাচনী সালাম জানিয়ে বলেন, আমি দীর্ঘদিন সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেছি কতটুকু কাজ করতে পেরেছি বা বাজারের ব্যবসায়ীদের পেছনে ছিলাম বাজারের সবাই জানে যদি আমি ভালো কাজ করে থাকি তাহলে আগামী ১২ তারিখ ভোট দিয়ে জয়যুক্ত করবে এবং বণিক সমিতির জন্য আগের মতো কাজ করে যাবো ইনশাআল্লাহ।
সাধারণ সম্পাদক প্রার্থী জনাব মোঃ স্বাধীন আহমেদ(স্বাধীন) বলেন, যদি বণিক সমিতির ভোটারদের ভোটে পাশ করতে পারি তারপর ইনশাআল্লাহ বাজারের জন্য কি করবো কথা বলবো এখন কিছু বলছি না শুধু দোয়া চাচ্ছি।
আমীরগঞ্জ ও জনতাগঞ্জ বাজার ব্যবসায়ীরা বলছে বণিক সমিতির নির্বাচন একটা উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে এবং যার যার পছন্দের প্রার্থী কে ভোট দিয়ে জয়যুক্ত করবে।
দৈনিক/বর্তমান/দেশ বাংলা

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আড়াইশ বছরের ঐতিহ্য টিকিয়ে রাখতে কোরবানির মাংস দেড় হাজারের উপরে ভাগ করা হয় ময়মনসিংহে

  সদরুল আইন: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বৈলাজান গ্রামে ঈদ উল ...