সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রংপুর বিভাগ / ঠাকুরগাঁওয়ে মৌমাছির আক্রমণে পত্রিকার হকার — শম্ভু বর্মন সহ অনেকেই অসুস্থ

ঠাকুরগাঁওয়ে মৌমাছির আক্রমণে পত্রিকার হকার — শম্ভু বর্মন সহ অনেকেই অসুস্থ

মোঃ মজিবর রহমান শেখঃ ঠাকুরগাঁও জেলায় পত্রিকা বিতরণ করতে গিয়ে ঝাঁকে ঝাঁকে মৌমাছির আক্রমণে শম্ভু বর্ম্মণ (৩০) নামের এক প্রতিবন্ধী হকার গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েছে।

হকার শম্ভু জানায়, প্রতিদিনের ন্যায় বিকেলে সে ঠাকুরগাঁও  জেলা মৎস্য অফিস, ঠাকুরগাঁও   সদর উপজেলার সালন্দর কার্যালয়ে দৈনিক নবচেতনা, দৈনিক দাবানল সহ অন্যান্য পত্রিকা বিতরণ করতে যায়। এ সময় ঐ কার্যালয় ভবনের কার্ণিসে থাকা মৌচাকে মধু খেতে একটি বড় ধরণের পাখি ঠোকর দেয় এবং এ সময় মৌচাকে পাখিটির ডানার ঝাপটা লাগে।

এতে ঝাঁকে ঝাঁকে মৌমাছি দ্রুত ছুটে গিয়ে পাশে থাকা হকার শম্ভু সহ আরো অনেক জনের উপর আক্রমণ চালিয়ে বিষাক্ত হুল ফুটিয়ে দিতে থাকে। এ সময় তারা দৌড়ে এদিক ওদিক পালিয়ে জীবন বাঁচালেও শম্ভু বর্মন সহ   আরো   অনেক জনই গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন।

এ সময় তাদের কাহিল অবস্থা দেখে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে সালন্দর বাজারে ডাক্তারের কাছে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। হকার শম্ভু আরো জানায়, যখন ঝাঁকে ঝাঁকে মৌমাছি তার উপর আক্রমণ চালিয়ে বিষাক্ত হুল ফোটাচ্ছিল তখন মনে হয়েছিল সে আর বাঁচবে না।

ঐ সময় দৌড়ে না পালালে এবং আশাপাশের লোকজন তাদের উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে না গেলে হয়তো তাই হতো। পরে ডাক্তার তাদের ইনজেকশান সহ বেশ কয়েকদিনের জন্য অনেক টাকার ঔষুধ দিয়েছেন।

 

 

দৈনিক/বর্তমান/দেশ বাংলা

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...