সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ছেলের ধর্ম নিয়ে যা বললেন নুসরাত

ছেলের ধর্ম নিয়ে যা বললেন নুসরাত

টলিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। গত বছরের পুরোটা সময় টানা খবরের শিরোনামে ছিলেন তৃণমূলের এই সাংসদ। প্রথমে বিবাহবিচ্ছেদ, এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় শুরু হয় টলিপাড়ায়। নানা জলঘোলা হওয়ার পর পুত্রসন্তানের মা হন নুসরাত। তারপর প্রশ্ন উঠে এই সন্তানের বাবা কে? কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটেন নুসরাত জাহান।

এসব নিয়ে তুমুল বিতর্কের মাঝে জানা যায়, নুসরাতের ছেলে ঈশানের বাবা চিত্রনায়ক যশ দাশগুপ্ত। ধারণা ছিল, এর মধ্য দিয়ে যশ-নুসরাতের বিষয়টি ভাটা পড়বে। কিন্তু তারা দুজন দুই ধর্মের অনুসারী। কিছুদিন ধরে কথা উড়ছে, কোন ধর্ম মতে বিয়ে করেছেন তারা! এরই মাঝে ধর্মের ইস্যুটি নতুন করে উসকে দিলেন নুসরাত নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত বলেছেন বলেন, একজন ভালো মানুষের মতো বেড়ে উঠবে ঈশান। আমি মুসলিম, যশ হিন্দু। আমাদের সন্তান দুই ধর্ম থেকেই ভালো বিষয়টি শিক্ষা নেবে। অভিভাবক হিসেবে আমরা দু’জনেই খুবই উদারমনস্ক। আমাদের বাড়িতে দীপাবলি, দুর্গাপূজা, ঈদ, ক্রিসমাস পালন করা হয়। আমার মনে হয় ঈশানের সামনে আমরা প্রকৃত ধর্ম নিরপেক্ষ ভারতের উদাহরণ তুলে ধরতে পারব। ঈশান ধর্ম নিরপেক্ষ রাষ্ট্রের আদর্শ নাগরিক হিসেবে বড় হবে, এটাই আমার বিশ্বাস।

২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন ধরে। তখন সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। গত বছর আলিপুর আদালত জানান, নুসরাত ও নিখিলের বিয়ে বৈধ নয়! তবে সব আলোচনা ভুলে স্বামী-সন্তান ও ক্যারিয়ার নিয়ে ব্যস্ত নুসরাত জাহান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...