সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / শুটিং শুরু নিয়ে দ্বিধাদ্বন্দ্বে টালিউড

শুটিং শুরু নিয়ে দ্বিধাদ্বন্দ্বে টালিউড

বিনোদন ডেস্ক :  জুনের প্রথম দিন থেকে শুটিংয়ের ছাড়পত্র মিললেও মাসের ৩য় দিনে এখন পর্যন্ত শুটিং শুরু করা নিয়ে কোনো সিদ্ধান্তে আসতে পারেনি টালিগঞ্জবাসীরা। পাঁচ ঘণ্টা ধরে দীর্ঘ বৈঠক করার পরও সুরক্ষা বিধি মেনে শুটিং শুরু কবে এবং কীভাবে শুরু হবে তা নিয়ে সম্মিলিত সিদ্ধান্তে আসতে পারেনি আর্টিস্ট ফোরাম, ইম্পা, ফেডারেশনসহ বিভিন্ন সংগঠন।

জানা গেছে, মঙ্গলবার এ বৈঠকটি হওয়ার পরও শুটিং নিয়ে ঐকমত্যে আসতে পারেনি সংগঠনগুলো। অবশ্য পিয়া সেনগুপ্ত একটি কলকাতার একটি পত্রিকাকে জানান, মিটিংয়ে সিনেমা নয়- আলাপ হয়েছে সিরিয়ালের শুটিং নিয়ে। পরবর্তী বৈঠকে সিনেমা নিয়ে আলাপ হবে বলে জানান তিনি।

অন্যদিকে আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে জানানো হয় যে, বৈঠকে শিল্পীদের সুরক্ষায় ছিল তাদের মূল আলোচনার বিষয়। নিরাপত্তা- কেউ আক্রান্ত হলে সে দায়ভার বহন করা ইত্যাদি নিয়ে মূলত ফোরামটি আলাপ করে। জুনের ৪ তারিখে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে এ বিষয়ে বৈঠকের দিকে এখন দৃষ্টি সবার।

বৈঠকে নিজেদের পক্ষ থেকে সব সংগঠন শুটিং সংক্রান্ত নির্দিষ্ট নিয়মাবলী প্রকাশ করে। বেশিরভাগ নিয়মকানুনের সঙ্গে সবাই একমত হলেও দু’তিনটি জায়গায় সংগঠনগুলোর মধ্যে মতবিরোধ দেখা যায়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোপনে বিয়ে সেরেছিলেন সালমান-ঐশ্বরিয়া?

  বিনোদন ডেস্ক: বলিউডে একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। প্রত্যেক ...