সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / মুন্সীগঞ্জের সিরাজদখিানে সন্ত্রাসী হামলা! আহত গৃহবধূ বিউটি বেগম ন্যায় বিচার পায়নি
বিউটি বেগম ন্যায় বিচার পায়নি

মুন্সীগঞ্জের সিরাজদখিানে সন্ত্রাসী হামলা! আহত গৃহবধূ বিউটি বেগম ন্যায় বিচার পায়নি

স্টাফ রিপোর্টার: সম্প্রতি মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার বাসাইল ইউনিয়নের পাথর ঘাটা গ্রামের সাংবাদিক সোহরাওয়ার্দীর বাড়ীতে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী জাহাঙ্গীর এর নেতৃত্বে একদল সন্ত্রাসী অর্তকিত হামলা চালালে এতে সাংবাদিক সোহরাওয়ার্দীর ছোট ভাই মিরাজের স্ত্রী বিউটি বেগম (৩৫) কে দেশীয় অস্ত্র  দ্বারা আঘাত করিলে গুরুতর আহত হয়। তাহার ডান হাত ভেঙ্গে যায়।

স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাহার অবস্থা আশংকা জনক দেখে ডাক্তার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এই হামলার ঘটনায় বিউটি বেগম বাদী হয়ে সিরাজদীখান থানায় একটি অভিযোগ দায়ের করেন ৪ জনকে আসামী করে  । আসামীরা হলো: একই এলাকার সিরাজ মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২), স্বপন মিয়া ( ৩৫), আলমগীরের ছেলে সোহেল (৩৫), জসিম (৩৬) পিতা অজ্ঞাত গংরা। অভিযোগের আলোকে সিরাজদীখান থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়। পরে এলাকায় স্থানীয়ভাবে মিমাংসার কথা বলে স্থানীয় লোকজন মামলা করতে দেয়নি |

আর অন্যদিকে কতিপয় হামলাকারীরা হয়রানীমূলকভাবে মুন্সীগঞ্জ কোর্টে মিথ্যা মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তে তদন্তাধীন রয়েছে। এবিষয়ে বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সাথে আলাপকালে তিনি বলেন, আমি এই ঘটনার বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার উদ্দ্যোগ নিয়েছি এবং সহসা দু পক্ষকেই ডেকে এনে মিমাংসা করে দিব বলে আশ্বাস দেন তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাপ্রধান

  স্টাফ রিপোর্টার: অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে ...