সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / সাংবাদিক কলামিস্ট ও বুদ্ধিজীবি আনিস আহমেদ-এর ১ম মৃত্যুবার্ষিকী ২জুলাই

সাংবাদিক কলামিস্ট ও বুদ্ধিজীবি আনিস আহমেদ-এর ১ম মৃত্যুবার্ষিকী ২জুলাই

মোঃ দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে : সাংবাদিক কলামিস্ট ও বুদ্ধিজীবি আনিস আহমেদ-এর ১ম মৃত্যুবার্ষিকী ২জুলাই। ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট বুদ্ধিজীবি মরহুম আনিস আহমেদ (অপুর) প্রথম মৃত্যুবার্ষিকি পালিত হবে আগামী ০২ জুলাই।

আনিস আহমেদ অপু তার চাকরির জীবন শুরু করেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) দিয়ে তিনি বাসসের ব্যাুরো চীফ, পরবর্তীতে তিনি আন্তর্জাতিক সংবাদ সংস্থা রয়টার্সের বাংলাদেশের ব্যাুরো চীফের দায়িত্বে দীর্ঘদিন ছিলেন। তিনি পেশাটাকে এতই ভালোবাসতেন তিনি রয়টার্স থেকে অবসর গ্রহনের পর ও মৃত্যুর পুর্বের দিন পর্যন্ত ডেইলি অবজারভার এর চীফ নিউজ এডিটর হিসাবে দায়িত্ব পালন করেছেন।

কিন্তুু গত ০২ জুলাই ২০১৮ ইং তারিখে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন, তার মৃত্যুতে শোকাভিভূত হয়ে পড়েন দেশের বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট ও সম্পাদক বৃন্দ।

আনিস আহমেদ (অপু) সবচেয়ে বেশী ভালোবাসতেন নিজ জন্মস্হান নবীনগরকে তাই নিজ এলাকার উন্নয়ন ও অসহায় দরিদ্র মানুষের কল্যানে নিজ অর্থায়নে বয়স্কদের জন্য ভাতা সহ রাস্তাঘাট নির্মানে এলাকায় একজন অরাজনৈতিক ও সাদা মনের মানুষ হিসাবে পরিচিত ছিলেন।

আগামী ০২ জুলাই ২০১৯ ইং তার মৃত্যুবার্ষিকিতে বিভিন্ন সংগঠন, সংবাদপত্র প্রতিষ্ঠান কর্মসুচী গ্রহণ করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা ...