সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / নবীনগরে চোরাই মোবাইল, ইয়াবা ও বিয়ার সহ ৩ জন গ্রেফতার

নবীনগরে চোরাই মোবাইল, ইয়াবা ও বিয়ার সহ ৩ জন গ্রেফতার

মোঃ দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে : নবীনগরে চোরাই মোবাইল, ইয়াবা ও বিয়ার সহ ৩ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নবীনগরে চুরি যাওয়া একটি বিদেশী মোবাইল সেট, ইয়াবা ট্যাবলেট এবং বিয়ারসহ এক সাংবাদিক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সাংবাদিক অনলাইন ভিত্তিক এর সম্পাদক মো. এস এ রুবেল, বাড়ি পৌর এলাকার ভোলাচং গ্রামে।

সে দির্ঘদিন ধরে সাংবাদিকতার পেশার আড়ালে মোবাইল চোরের সিন্ডিকেট পরিচালনাসহ মাদকের ব্যবসা করে আসছিল। পুলিশ বৃহস্পতিবার (২০/০৬) রাতে ভোলাচং বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সিয়াম টেলিকমে’ অভিযান চালিয়ে ৩১ পিস ইয়াবা ২পিস বিয়ারসহ বিদেশী মোবাইল সেট উদ্ধার করে। রাতেই তার বিরুদ্ধে দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা ইব্রাহিমপুর গ্রামের মৃত শাহজাহান সরকারের ছেলে পাবেল সরকার মোবাইল চুরির ঘটনায় বাদী হয়ে মামলা এবং পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। মোবাইল চুরির মামলায় তার দ্ইু সহযোগী মো. উজ্জ্বল ও আতাউল্লাহকেও গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্র থেকে জানা যায়, গত ২৫ মে উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মৃত শাহজাহান সরকারের বাড়ি থেকে একটি বিদেশী ‘অপো’মোবাইল সেট চুরি যায়। এই চুরির ঘটনায় পাবেল সরকার নবীনগর থানায় একটি সাধারণ ডায়রী করেন। ওই ডায়রীর সুত্র ধরে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে চুরি যাওয়া মোবাইলসহ আতাউল্লাকে আটক করে পুলিশ।

অাতাউল্লাহ্ স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে পুুলিশ রুবেলকে গ্রেফতার করে। পরে তার দোকানে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্বার করে।
এদিকে এলাকাবাসির অভিযোগ রুবেলসহ বেশ কয়েকজন কথিত সাংবাদিক অনলাইন সাংবাদিকতার নামে উপজেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজিসহ নানাহ্ অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি সামস্ আলম বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুবলীগ বরাবরই প্রতিবাদমূখর এবং এই সমস্ত অবৈধ অনলাইন সাংবাদিকতার নামে কেউ যদি চাঁদাবাজি ও অপকর্মে জড়িত থাকে তাদের আইনের আওতায় আনা হউক।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহম্মদ বলেন, গতকাল তাদের জেল হাজত প্রেরণ করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে নরসিংদীতে র‍্যালি ও আলোচনা সভা ...