সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / ২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি মাহবুব, সম্পাদক মারুফ

২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি মাহবুব, সম্পাদক মারুফ

২৪তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। সভাপতি নির্বাচিত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব দেওয়ান মাহবুবুর রহমান। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিবের একান্ত সচিব আবু নইম মোহাম্মদ মারুফ খান।

শনিবার অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার রাজধানীর ইস্কাটনে বাংলাদেশ ইন্সটিটিউট অব অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট (বিয়াম) ফাউন্ডেশনে নির্বাচনের মাধ্যমে দুই বছরের জন্য অ্যাসোসিয়েশনের ৩৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. রফিকুল ইসলাম, ফরিদা ইয়াসমীন, আবু কায়সার খান, আবদুল্লাহ আল বাকী এবং সাদেকুল ইসলাম।

এ ছাড়া ফারহানা রহমান যুগ্ম-সম্পাদক, গোলাম মওলা কোষাধ্যক্ষ, মো. নূর আলম সহকারী কোষাধ্যক্ষ, হাবিবুর রহমান সাংগঠনিক সম্পাদক, মো. আসাদুজ্জামান কল্যাণ সম্পাদক, মো. অলিউর রহমান গবেষণা সম্পাদক, কাজী মাহবুবুল আলম প্রকাশনা ও প্রচার সম্পাদক, মো. সাবেত আলী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠনে আনিসুর রহমানের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন দায়িত্ব পালন করে। দেশে এবং বিদেশে অবস্থানকারী ভোটাররা স্বশরীরে এবং অনলাইনে ভোট দেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার সংলাপ আজ : আলোচনায় সংস্কার ও নির্বাচনি রোডম্যাপ

  সদরুল আইন: অন্তবর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস দেশের ...