সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চট্রগ্রাম বিভাগ / ১ই ফেব্রুয়ারি থেকে শুরু রায়পুরে হায়দারগঞ্জের ৩ দিন ব্যাপী মাহফিল..

১ই ফেব্রুয়ারি থেকে শুরু রায়পুরে হায়দারগঞ্জের ৩ দিন ব্যাপী মাহফিল..

খোরশেদ আলম রনি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা  হায়দারগঞ্জে আওলাদে রাসুল (সা.) ছাইয়্যেদ তাহের আহমাদ জাবেরী আল মাদানী (রাঃ) ৩দিন ব্যাপী ৫৯ তম আজিমুশশ্বান ইছালে ছাওয়াব মাহফিল১ ফেব্রুয়ারি  বৃহস্পতিবার থেকে শুরু।উপজেলার হায়দারগঞ্জ তাহেরীয়া রচিমুদ্দিন ঈদগাহ্ ময়দানে (১ থেকে শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি ) ভোর ৬টায় আখেরী মোনাজাত’র মাধ্যমে সম্পন্ন হবে ।

চট্রগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আলেম কুলের শিরমনি আওলাদে রাসুল (সা.) ছাইয়্যেদ আনোয়ার হোসেন তাহের জাবেরী আল মাদানী সাহেবের সভাপতিত্বে ,মাহফিল কমিটির সেক্রেটারি ছাইয়্যেদ তাহের ইজ্জুদ্দীন জাবিরীর সার্বিক তত্ত্ববধানে প্রথম দিবসে মাওলানা আব্দুল্লা আল আমিন, দ্বিতীয় দিবসে ক্বারীউল কুরআন শায়খ ক্বারী মুহা.আহমদ আব্দুল হাফিজ আদ্দুরুনকি মিশর, তৃতীয় দিবসে মাওলানা ড.এনায়েত উল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকীসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসা দেশ বরোন্য উলামায়ে কেরাম, পীর মাশায়েখ ও বুজুর্গানে দ্বীনগন তাশরিফ আনবেন।

এবং সূদুর মিশর, ভারত, সৌদি ও তুরস্ক থেকে আগত কারীগন কোরআন তেলাওয়াত করবেন ।এছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে আসা শিল্পীগন হামদে বারী তায়ালা ও নাতে রাসুল( সা.) পরিবেশন করবেন ।

আয়োজক কমিটির প্রত্যাশা এবারের মাহফিল ৩ লাখের অধিক মুসল্লির মিলন মেলা হবে।জানা যায়, মাহফিলকে কেন্দ্র করে প্রায় শতাধিক লোক বিভিন্ন দলে বিভক্ত হয়ে বিরতিহীনভাবে মাঠ প্রস্তুতসহ মেহমানদের জন্য কামরা, টয়লেট, পানির লাইন, লাইট ও শব্দ যন্ত্র স্থাপনের কাজ সম্পন্ন করেছেন ।

মাঠে কর্মরত চট্রগ্রামের ইকবাল হোসেন জানান, আমরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে মেহমানদের জন্য কামরা, তাঁবু, টয়লেট,পানির লাইন, ভিতরের রাস্তা এবং মাইক স্থাপনের কাজ সম্পন্ন করেছি ।

মাহফিলের গেটের জন্য প্রায় ৫০০ শত এবং তাবুর জন্য ২০০০ হাজার বাঁশ ব্যবহার করা হয়েছে।এ দিকে রায়পুর পল্লী বিদ্যুৎ বিভাগ এ মাহফিলকে সাধুবাধ জানিয়ে ৩ দিনের এ আয়োজনে মাঠে অস্থায়ী বিদ্যুৎ স্থাপন করেছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে কাজির দেউরিতে রেস্টুরেন্টের সাড়ে ৫ লাখ টাকা চুরির ঘটনায়.কর্মচারী আটক

  চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের নগরীর কাজীর দেউরির ১টি রেস্টুরেন্ট থেকে ৫ লাখ ...