সর্বশেষ সংবাদ
Home / দূর্ঘটনা ও শোক সংবাদ / সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আহত

মুন্সীগঞ্জের গজারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্থানীয় সাংবাদিক আমিরুল ইসলাম নয়নসহ ২ জন আহত হয়েছেন। গতকাল রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আনারপুরায় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে সাংবাদিক আমিরুল ইসলাম নয়নের বরাত দিয়ে তার স্বজনরা জানান, রাতে ভবেরচর বাসস্ট্যান্ড থেকে তার খালাতো ভাই ভিটিকান্দি গ্রামের বাসিন্দা রাজিবের সঙ্গে মোটরসাইকেল করে বালুয়াকান্দি নিজ বাসায় ফিরছিলেন তিনি। এসময় ঘটনাস্থলে ঢাকামুখী একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস ওভারটেকিং করার সময় মোটরসাইকেলটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে চালক রাজিবসহ মোটরসাইকেলে থাকা সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন আহত হন।

পরে ভবেরচর হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনার স্থল থেকে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও মোটরসাইকেলের চালক রাজিবকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও মোটরসাইকেলের চালক রাজিব প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ী ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সাংবাদিক আমিরুল ইসলাম নয়ন ও চালক রাজিব তাদের নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা ও শিশু সহ নিহত-২

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদী: নরসিংদীতে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মা ও ...