সর্বশেষ সংবাদ
Home / প্রচ্ছদ / সুনামগঞ্জ শাল্লায় প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ শাল্লায় প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

চিন্ময় দাশ, শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ – ২ (দিরাই – শাল্লা) আসনের সাবেক মন্ত্রী ও জাতীয় নেতা প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের দিরাই, শাল্লা, ও জলসুখার রাস্তার কাজের অবদান অস্বীকার ও প্রয়াত সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত কে নিয়ে কুরুচিপুর্ন বক্তব্য ও মিথ্যাচারের বিরুদ্ধে শাল্লা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ ( রবিবার) সকাল ১১ ঘটিকায় শাল্লা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ সভা শাল্লা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদারের সঞ্চাল ও শাল্লা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন।স্বাগত বক্তব্য রাখেন সন্দীপন সরকার।

এছাড়াও বক্তব্য রাখেন যুবলীগ নেতা লাল আমিন চৌধুরী , পিযুশ কান্তি দাস ( পিসি) আ,লীগের নেতা লিপন আহমেদ , রাফিজুল ইসলাম , রন্টু দাস প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, হবিগঞ্জের (আজমিরীগঞ্জ) থেকে সুনামগঞ্জের (দিরাই-শাল্লা) আঞ্চলিক মহাসড়কের রূপকার সাবেক মাননীয় সাংসদ ও মন্ত্রী প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের অবদান সম্পূর্ণ। এই অবদানের কথা অস্বীকার করায় আসন্ন শাল্লা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এড. অবনী মোহন দাশের বক্তব্যের প্রতিবাদে মাননীয় সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে কুরুচিপুর্ন বক্তব্য ও মিথ্যাচার করায় আজকে আমাদের এই প্রতিবাদ সভা।

হবিগঞ্জে ২০০৮ সালে প্রধানমন্ত্রীর জনসভায় প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত হবিগঞ্জে কৃষি ও মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবী জানান। সেইসাথে হবিগঞ্জ থেকে সুনামগঞ্জে আঞ্চলিক মহাসড়কের কথা প্রধানমন্ত্রী ইতোমধ্যে মেনে নিয়েছেন বলে জানান এর ভিডিও বিভিন্ন ইউটিউব ও চ্যানেলে এখন আছে।এই পর্যন্ত দিরাই ও শাল্লায় আঞ্চলিক মহাসড়কের যে উন্নয়ন হয়েছে এবং হচ্ছে এগুলোর অবদান সম্পূর্ণ প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত ও বর্তমান এমপি ড. জয়া সেনগুপ্তার।

ভুলে যাবেন না আপনারা সুরঞ্জিত সেনগুপ্তের ছাত্র ! আজকে যারা এই প্রয়াত নেতা ও বর্তমান এমপির অবদানকে অস্বীকার করে নিজের অবদান বলে প্রচার করছেন আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি মিথ্যাচার প্রচারের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্ষমা প্রার্থনার কথা বলেন। এছাড়াও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন শাল্লা উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার সর্বস্তরের জনগণ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাতছড়িতে শূন্যের কোঠায় পর্যটন স্বস্তিতে বন্যপ্রাণীরা 

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি চলমান পরিস্থিতিতে জরুরি অবস্থা জারি ও সাধারণ ...