সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সিরাজগঞ্জে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক 

সিরাজগঞ্জে ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সয়দাবাদ এলাকায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা।

শনিবার (০২ জুলাই ) বিকেল পাঁচ টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আড়াই কোটি টাকা মূল্যের হেরোইনসহ ৩ জন মাদক কারবারী কে আটক করা হয়েছে। এসময় একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী থানার সুলতানগঞ্জ গ্রামের শামছুল হুদা লুকমানের ছেলে রাশিদুল হক মনি (২২) ও ব্রাম্মানগ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান রনি (২৩) চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার হরমা গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহমেদ (২০)।

র‍্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেন রবিবার (০৩ জুলাই ) বেলা সাড়ে ১১টার দিকে র‍্যাব-১২ সিরাজগঞ্জ এর প্রধান কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে বগুড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কারে থাকা ৩ জনকে আটক করা হয় এবং তাদেরকে জিজ্ঞাসাবাদে প্রাইভেট কারে বিশেষ কায়দায় রাখা ২ কেজি ৬৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে । উদ্ধার হওয়ার হেরোইন এর মূল্য আনুমানিক আড়াই কোটি টাকা।

আটককৃতদের বিরুদ্ধে বঙ্গবন্ধু যমুনা সেতুর পশ্চিম থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে আদালত চত্বরে হিরো আলমকে কান ধরে ওঠবস, মারধর

  স্টাফ রিপোর্টার: তারেক রহমানকে ব্যঙ্গ করার অভিযোগে বগুড়ায় আদালত চত্বরে আলোচিত ...