সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সাভারে শিক্ষক হত্যাকান্ডের ঘটনায় জিতুর বাবা গ্রেপ্তার

সাভারে শিক্ষক হত্যাকান্ডের ঘটনায় জিতুর বাবা গ্রেপ্তার

ইমরান খান, স্টাফ রিপোর্টার: সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর ছাত্র কর্তৃক স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক হত্যাকান্ডের ঘটনায় অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২৯ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান বলেন, কলেজ শিক্ষক উৎপল সরকার হত্যাকান্ডের ঘটনায় অভিযুক্ত আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়েছে। পরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে আমাদের একাধিক টিম কাজ করছে।
উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) কলেজ প্রাঙ্গণে মেয়েদের ক্রিকেট খেলার সময় দশম শ্রেণীর শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতু রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করে। পরে সোমবার (২৭ জুন) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রবিবার (২৬ জুন) সকালে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতু এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর মোনহরদীতে মৎস্য সপ্তাহ’২৪ পালিত

মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ “ভরবো মাছে মোদের দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ...