সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সাভারে ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত, আহত ২

সাভারে ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত, আহত ২

সাভারে বাস-ট্রাক ও ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২০ ডিসেম্বর দুপুর ১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তি ও আহতদের বিস্তারিত পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের নাম ও পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

হাইওয়ে পুলিশ জানায়, দুপুর একটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুরে একটি ট্রাক ইউটার্ন নিচ্ছিল। এ সময় আরিচামুখী সাভার পরিবহনের একটি বাস ও একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হন। গুরুতর আহত হন আরও অন্তত দুইজন। আহতদের উদ্ধার করে আশঙ্কা জনক অবস্থায় সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ আবুল হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক ও ইজিবাইক সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরও বলেন, নিহতের বিস্তারিত পরিচয় এখনও পাওয়া যায় নি। তবে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। পরিচয় শনাক্ত হলে পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...