সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সাংবাদিকের হারানো মোবাইল ফিরিয়ে দিলেন পুলিশ

সাংবাদিকের হারানো মোবাইল ফিরিয়ে দিলেন পুলিশ

শফিকুল ইসলাম শফিকঃ হারানো মোবাইল উদ্ধার করে সাংবাদিক সোহেল আহ‌ম্মেদ এর নিকট হস্তান্তর করেছে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রেজাউল হক দিপু।
ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক  সোহেল আহম্মেদর  ব্যবহৃত মোবাইল Redmi Note 11 ফোন‌টি গত (১৪ মে ২০২২ইং) তারিখ বিকাল অনুমান ৫ টার দি‌কে ফতুল্লা থানা পাগলা এলাকায়  হারিয়ে যায়। মোবাইল ফোন‌টির মূল‌্য ১৮ হাজার দুইশত টাকা। পরের দিন ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী ক‌রেন সাংবা‌দিক সো‌হেল আহ‌ম্মেদ।
পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় আড়াই হাজার থানার ব্রাহ্মন্দী এলাকা  হতে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে ফতুল্লা মডেল থানার চৌকস ও সাহসী এ এসআই মোঃ কুদরত উল্লাহ।
এ বিষ‌য়ে ও‌সি রেজাউল হক দিপু ব‌লেন বর্তমা‌নে চু‌রি বা হা‌রি‌য়ে যাওয়া ব‌্যক্তিদের মোবাইল ফোন তথ্য প্রযুক্তির সহায়তায় বের করা সম্ভব হয়। যে মোবাইল গু‌লো একটু দে‌রিতে উদ্ধার হয় তার কারন হ‌চ্ছে অ‌নেক চালাক ব‌্যক্তি আছে তারা ওয়াই ফাই নে‌টের মাধ‌্যমে গ‌্যাম বা ইউ‌টিউব ব‌্যবহার ক‌রে সিম কার্ড চালু ক‌রেনা তার জন‌্য ফোন‌টি উদ্ধার কর‌তে দে‌রি হয় যখ‌নি তারা সিম কার্ড ব‌্যবহার ক‌রে তখ‌নি আমরা মোবাইল ফোন‌টি উদ্ধার কর‌তে সক্ষম হই।
বেশিরভাগ সময়ই হারানো ফোন ফিরে পান না মালিকরা। কিন্তু এতে খোয়া যায় অনেক ব্যক্তিগত এবং প্রয়োজনীয় তথ্য সহ অনেক কিছু।  রোববার সন্ধ্যায় মোবাইল ফোন‌টি সাংবাদিক সোহেল আহমেদ এর নিকট হস্তান্তর করে ফতুল্লা মডেল থানার অফিসের ইনচার্জ রেজাউল হোক দিপু ও এ এসআই কুদরত উল্লাহ । হারানো মোবাইল ফোন পেয়ে ওসি রেজাউল হককে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন সাংবাদিক সোহেল আহম্মেদ ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ উদযাপিত

  মোঃএমরুল ইসলাম,জেলা প্রতিনিধি,নরসিংদীঃ নরসিংদীর শিবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৪ পালন ...