সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / শ্রীপুর পৌর নির্বাচনে প্রার্থি হচ্ছেন আব্দুল মান্নান সিকদার

শ্রীপুর পৌর নির্বাচনে প্রার্থি হচ্ছেন আব্দুল মান্নান সিকদার

শ্রীপুর পৌর নির্বাচনে প্রার্থি হচ্ছেন আব্দুল মান্নান সিকদার

সদরুল আইন:

গাজীপুরের শ্রীপুরের রাজনীতিতে সময়ের আলোচিত নাম আব্দুল মান্নান সিকদার।উদিয়মান এই তরুণ রাজনৈতিক নিজের যোগ্যতা ও প্রতিভা দিয়ে মন কেড়েছেন এখানকার মানুষের।

নিজের কর্ম,মানুষ ও মানবতার পাশে দাঁড়িয়ে তার দুটি হাত সব সময় জনকল্যাণে ব্যবহৃত হচ্ছে বহু বছর ধরে।এখানকার রাজনৈতিক অঙ্গণে তার নামটি নানা কারনে আলোচিত।

তারমধ্যে অন্যতম কারন হল সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এড জামিল হাসান দুর্জয়ের সাথে এই তরুণ নেতার গভীর সুসম্পর্ক, নিবীড় বন্ধন।নেতার ভালবাসার সাগরে আ:মান্নান অবগাহন করতে পেরেছেন বিশ্বস্ততা ও আস্থার সাথেই।

আর এ কারনে সর্বজন পরিচিত আব্দুল মান্নান সিকদার আগামি বছরের পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে লড়বেন বলে তিনি জানিয়েছেন এ প্রতিবেদককে।

পৌরসভার গুরুত্বপূর্ণ এ ওয়ার্ডে ৭/৮ জন প্রার্থির কথা শোনা গেলেও আব্দুল মান্নান সিকদার রয়েছেন বেশ শক্ত অবস্থানে।বর্তমান নেতৃত্বে ছাঁয়া তার উপর থাকবে এই বিশ্বাস ও আস্থা থেকে তিনি প্রার্থি হতে অনুপ্রেরণা পেয়েছেন।

তাছাড়া ছোটবেলা থেকেই রাজনীতি সংশ্লিষ্ট তার জীবন। দীর্ঘ চলার পথে তিনি মানুষের কল্যানে কাজ করতে যেয়ে নিজের পরিচয়কে এই উপজেলার সর্বত্র বিস্তৃত ও গ্রহনযোগ্য করতে সমর্থ হয়েছেন।বিশেষ করে তরুণ প্রজন্মের এক বিশাল কাফেলা রয়েছে তার আদর্শের ছাঁয়াতলে।

তাই তিনি মনে করছেন, ব্যক্তি পরিচিতি,জনকল্যাণে  কাজ করার রেকর্ড সর্বপোরী শীর্ষ নেতাদের সাথে থাকা সুসম্পর্কের কারনে তারা তাকে সমর্থন জানাবেন এবং নির্বাচনী বৈতরণী রেকর্ড ভোটে পার হতে পারবেন তিনি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস২০২৪ পালিত

সদর প্রতিনিধি জামালপুর: অদ্য ৫ অক্টোবর ২৪ জামালপুরে আন্তর্জাতিক নদী দিবস ২০২৪ ...